spot_img

দ্বাদশ সন্তানের বাবা হলেন এলন মাস্ক

অবশ্যই পরুন

ফের সন্তানের বাবা হলেন ব্যবসায়ী ও বিনিয়োগকারী এলন মাস্ক। এক প্রতিবেদন অনুযায়ী, মহাকাশ কোম্পানি স্পেসএক্স, গাড়ি কোম্পানি টেসলা এবং এক্সের মালিক মাস্ক এবং শিভন জিলিস দম্পতির তৃতীয় সন্তান জন্মগ্রহণ করেছে। চলতি বছরের শুরুতে তাদের এই সন্তানের জন্ম হয়। ৫২ বছর বয়সী এলন মাস্কের সন্তান সংখ্যা বর্তমানে ১২। ২০২১ সালে নিউরালিঙ্কের ম্যানেজার শিভন জিলিসের সাথে সম্পর্কের শুরু হয় মাস্কের। তাদের যমজ সন্তান হয়। কিন্তু তৃতীয় সন্তানের নাম এখনো জানা যায়নি। এলন মাস্কের প্রথম স্ত্রী জাস্টিন উইলসনের ছয় সন্তান এবং প্রাক্তন প্রেমিকা গ্রিমসের সাথে তিনটি সন্তান রয়েছে।

উল্লেখ্য, মাস্ক এবং উইলসন ২০০০ থেকে ২০০৮ সাল পর্যন্ত বিবাহিত ছিলেন।

২০১৮ সালে গ্রিমসের সাথে সম্পর্কে জড়ান মাস্ক। ২০২১ সালের মে মাসে তাদের ছেলে এক্স এ-এক্স-আইআই জন্মগ্রহণ করে। এক বছর পরে, সারোগেটের মাধ্যমে তাদের কন্যা এক্সা ডার্ক সিডেরেলের জন্ম হয়।

তবে জানা যায়, ২০২২ সালে মাস্ক এবং গ্রিমসের সম্পর্কের ইতি ঘটলেও তাদের টেকনো মেকানিকাস নামে আরো এক সন্তান রয়েছে। ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে গ্রিমস নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, তিনি যেন দেখাতে পারেন তার ছোট্ট টেকনো কতটা সুন্দর, তবে তার অগ্রাধিকার সন্তানদের জনসাধারণের দৃষ্টি থেকে দূরে রাখা।
সূত্র : আজকাল

সর্বশেষ সংবাদ

বিশ্বকাপে ভারত ‘বাড়তি সুবিধা পাচ্ছে’ বলায় ভনকে কড়া জবাব দিলেন হরভজন

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় ভারত-ইংল্যান্ড। হাইভোল্টেজ এই ম্যাচে ভারতের বড় লক্ষ্য তাড়া করতে নেমে স্রেফ অসহায় আত্মসমর্পণ করে...

এই বিভাগের অন্যান্য সংবাদ