spot_img

এমপি আনার হত্যার বিষয়ে সুনির্দিষ্ট তথ্য পাইনি: আইজিপি

অবশ্যই পরুন

ঝিনাইদহের এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধারের ঘটনায় বাংলাদেশ পুলিশ কলকাতার পুলিশের সঙ্গে কাজ করছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বুধবার (২২ মে) স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় আনারের মরদেহ উদ্ধারের খবরে বৈঠকে বসেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, আইজিপি আব্দুল্লাহ আল মামুন ও ডিবি প্রধান হারুন অর রশীদ।

বৈঠক শেষে আইজিপি আরও বলেন, এ বিষয়ে মিশনকে এখনও অবহিত করা হয়নি। আমরা কাজ করছি।

হত্যাকাণ্ডের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য এখনো পাইনি। ফলে নিশ্চিত হওয়া যায়নি। তথ্য পেলে জানাবো। কলকাতা গণমাধ্যম সূত্রে আজিম আনারের মরদেহ উদ্ধারের খবর পেয়েছি।

আইজিপি আরও জানান, ইন্ডিয়ান বা কলকাতা পুলিশ সংসদ সদস্যের মৃত্যুর বিষয়ে সরকারিভাবে আমাদের এখনো কিছু নিশ্চিত করেনি। কারণ কলকাতা পুলিশ আমাদের অ্যাম্বাসির মাধ্যমে সরকারিভাবে নিশ্চিত করেনি। আমরা জেনেছি তারা খোজ করছেন। আমরা যৌথভাবে কাজ করছি।

বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, এমপি আনারের মরদেহ উদ্ধারের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য না থাকলেও কলকাতা পুলিশের সাথে যোগাযোগ চলছে। এ বিষয়ে তথ্য পেলে শিগগিরই জানানো হবে।

ভারতে চিকিৎসা করতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীজ আনারের লাশ কলকাতার নিউটাউন থেকে উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। এই ঘটনায় ২ জনকে আটকও করা হয়েছে। এ খবর নিশ্চিত করেছে কলকাতা পুলিশ।

সর্বশেষ সংবাদ

সোনাক্ষী-জাহিরের বিয়েতে তারকার মেলা

বলিউড তারকা জুটি সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ের অনুষ্ঠান আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে (২৩ জুন)। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে...

এই বিভাগের অন্যান্য সংবাদ