spot_img

ক্যাটরিনা ও ভিকির ভাইরাল ভিডিও নিয়ে গুঞ্জন চলছে

অবশ্যই পরুন

বলিউডের জনপ্রিয় তারকা জুটি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বেশ কিছুদিন ধরে ক্যামেরার থেকে দূরে আছেন ক্যাটরিনা। আর এর মাঝে যতবার ক্যামেরার সামনে এসেছেন তিনি গুঞ্জন চলেছে তার মা হওয়া নিয়ে। এবারে একটি ভিডিও কেন্দ্র করে সংবাদের শিরোনামে পরিণত হয়েছেন বলিউডের এই দম্পতি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি কৌশল। অবসর পেয়েই ক্যাটরিনাকে নিয়ে লন্ডনে পাড়ি দিয়েছেন অভিনেতা। বেকার স্ট্রিটের রাস্তায় এক নেটিজেনের ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি। সেখানে অভিনেত্রীকে পুরো শরীর ওভারকোটে ঢাকা অবস্থায় দেখা যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তার গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন।

এ রকম গুঞ্জন শুরু হয়েছে সম্প্রতি। আরও স্পষ্ট করে বললে অভিনেতা ভিকি কৌশলের জন্মদিনে পোস্ট করেন ক্যাটরিনা। সেখানে তিনটা হার্ট ইমোজি আর তিনটা কেকের ছবি ছিল। নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি পরিবারের তিন নম্বর সদস্য আসতে চলেছে।

ভিডিওটি গিরে নেটিজেনদের আগ্রহ শেষ নেই। তবে এ নিয়ে কিছুই বলছেন না ভিকি এবং ক্যাটরিনা। তারা নিজেদের মত সময় কাটাচ্ছেন লন্ডনে। ২০২১ সালের ডিসেম্বরে বিয়ে করেন এই তারকা জুটি। তাদের সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের।

সর্বশেষ সংবাদ

যুদ্ধ বন্ধে পুতিনের শর্ত জেলেনস্কির প্রত্যাখ্যান

ইউক্রেনে যুদ্ধ বন্ধ করার জন্য রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দেওয়া যুদ্ধবিরতি শর্তগুলও দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কিসহ সুইজারল্যান্ডে...

এই বিভাগের অন্যান্য সংবাদ