spot_img

ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

অবশ্যই পরুন

ধর্ষণ মামলায় ধার্য তারিখে স্বশরীরে হাজির না হওয়ায় মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালত।

মঙ্গলবার (২৫ জুন) সকালে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল এই আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাকিবউদ্দিন জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুল হক তার কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে নিয়ে রিসোর্টের ৫০১ নম্বর কক্ষ ভাড়া নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় জান্নাত আরা ঝর্না বাদী হয়ে সোনারগাঁও থানায় বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসার অভিযোগে মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, সম্প্রতি ওই মামলায় মামুনুল হক নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ থেকে জামিন পান। জামিনে শর্ত ছিল আদালতের হাজিরার সময় স্বশরীরে উপস্থিত থাকবেন। আজ মামলার হাজিরার ধার্য করা তারিখ ছিল। মাওলানা মামুনুল হক আদালতে উপস্থিত না থেকে তার আইনজীবির মাধ্যমে হাজিরার আবেদন করেন। আদালতের শর্ত ভঙ্গ করার অভিযোগে আদালত তার জামিন নামঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আসামীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নয়ন মিয়া জানান, হাজিরার তারিখ ধার্য ছিল। তবে মামুনুল হক অসুস্থ থাকার কারণে হাজির না হয়ে আইনজীবীর মাধ্যমে হাজিরার আবেদন করেন। আদালত সেটি আমলে না নিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোনা জারি করেন বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

সুহানাকে ‘বেস্ট গার্লফ্রেন্ড’ বলার পরে এবার ‘মোস্ট ডেটেবেল অ্যাক্টর’ বললেন অনন্যা

বলিউডে অনন্যা পাণ্ডে ও সুহানা খানের বন্ধুত্ব সম্পর্কে প্রায় সবাই জানেন। আউটিং থেকে ভেকেশন বা একসঙ্গে ক্রিকেট ম্যাচ দেখতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ