spot_img

পানামাকে হারিয়ে কোপা আমেরিকায় শুভ সূচনা উরুগুয়ের

অবশ্যই পরুন

পানামার বিপক্ষে ৩-১ গোলের জয় দিয়ে কোপা আমেরিকা মিশন শুরু করেছে উরুগুয়ে। ম্যাচে গোল করেছেন ম্যাক্সিমিলিয়ানো আরাউজো, ডারউইন নুনেজ এবং মাতিয়াস ভিনা। এই ম্যাচে দলটির অভিজ্ঞ তারকা লুইস সুয়ারেজকে মাঠে নামায়নি কোচ মার্সেলো বিয়েসলা।

সোমবার (২৪ জুন) সকালে যুক্তরাষ্ট্রের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই আরাউজোর গোলে লিড নেয় উরুগুয়ে। ম্যাচের ষোল মিনিটে মাতিয়াস ভিনার অ্যাসিস্টে পানামার জালে বল জড়ান ২০ নম্বর জার্সিধারী আরাউজো। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় উরুগুয়ে।

দ্বিতীয়ার্ধের প্রথম আধাঘণ্টায় কোনো গোলের দেখা পায়নি দুদলই। ম্যাচের ৮৫ মিনিটে দলের পক্ষে ব্যবধান দ্বিগুণ করেন নুনেজ। আর অতিরিক্ত সময়ে গিয়ে (৯১ মিনিট) ভিনার গোলে বড় জয় নিশ্চিত করে উরুগুয়ে। যদিও ম্যাচের শেষ বাঁশি বাজার একটু আগে অর্থাৎ অতিরিক্ত সময়ে গিয়ে পানামার হয়ে মাইকেল মুরিলো একটি গোল করেন।

মুরিলো এই গোলটি দলের জন্য সান্ত্বনাই ছিল। তাছাড়া ম্যাচের ফলে তেমন কোনো পরিবর্তন আনতে পারেনি। এই ম্যাচে ৫৫ শতাংশ বল দখলে রেখেছিল উরুগুয়ে আর পানামা ৪৫ শতাংশ। দুদল মিলে গোলমুখে শট নিয়েছে ৩০টি। যার মধ্যে মাত্র ১০টি শট নিয়েছে পানামা।

সর্বশেষ সংবাদ

অপশক্তিকে রুখে দিতে দেশের তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহ্বান কাদেরের

সব অপশক্তিকে রুখে দিতে দেশের তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (২৮ জুন)...

এই বিভাগের অন্যান্য সংবাদ