spot_img

শাহরুখের শারীরিক অবস্থা এখন কেমন, জানালেন ম্যানেজার পূজা দাদলানি

অবশ্যই পরুন

বলিউড বাদশাহ শাহরুখ খান অসুস্থ। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে আহমেদাবাদের বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তার অসুস্থতার খবর সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার বরাতে ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েন তারকার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

এখন প্রশ্ন হচ্ছে―বর্তমানে কেমন আছেন বলিউড বাদশাহ? অসুস্থ হওয়ার পর গত দু’দিন তার পক্ষ থেকে সরাসরি কোনো মন্তব্য জানানো হয়নি। ফলে ভক্তরা আরও বেশি চিন্তিত হয়ে পড়েন। তবে এবার তারকার কাছের মানুষ থেকে খবর এলো। শাহরুখ খানের শারীরিক অবস্থা সম্পর্কে জানালেন তারই ম্যানেজার পূজা দাদলানি।

বৃহস্পতিবার (২৩ মে) সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডেলে পূজা দাদলানি এক পোস্টে লেখেন, ‘মিস্টার খানের সব ভক্তদের জানাচ্ছি, তিনি এখন ভালো আছেন। সবার এত প্রার্থনা, দোয়া ও ভালোবাসার জন্য অনেক অনেক ধন্যবাদ। সবাই ভালো থাকুন।’

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে কেকেআরের প্লেঅফ ম্যাচ ছিল। ওইদিন ভীষণ গরমও ছিল। এমনকি হিট ওয়েভের সতর্কতাও ছিল। এই দুঃসহ গরমে ম্যাচে জয়লাভ করে বলিউড বাদশাহর টিম। এ কারণে অনেক খুশিও ছিলেন তিনি। কিন্তু জানা যায়, তীব্র গরমে ডিহাইড্রেশন হয় শাহরুখের। এ থেকেই হিটস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, শাহরুখকে সবশেষ রাজকুমার হিরানীর ‘ডানকি’ সিনেমায় দেখা গেছে। বক্সঅফিসে মোটামুটি পারফর্ম করেছিল সিনেমাটি। তবে ২০২৩ সাল তার জন্য বিশেষ ছিল। প্রায় পাঁচ বছর পর ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো সুপারহিট সিনেমা উপহার দেন এ তারকা।

সর্বশেষ সংবাদ

পবিত্র ঈদুল আজহায় ত্যাগের মহিমায় উজ্জীবিত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

পবিত্র ঈদুল আজহার ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ...

এই বিভাগের অন্যান্য সংবাদ