spot_img

ট্রেনের টিকিট কালোবাজারি; গ্রেফতার সহজ ডট কমের ৯ কর্মচারী

অবশ্যই পরুন

ঈদের ট্রেনের প্রায় ৩ হাজার অগ্রিম টিকিট কালোবাজির পাঁয়তারা করছিলো সহজ ডট কমের একটি সিন্ডিকেট, এমনটাই জানিয়েছে র‍্যাব। রাজধানীর বিভিন্ন স্থান থেকে এই চক্রের ৯ জনকে গ্রেফতারের পর এ তথ্য জানায় তারা। প্রতিদিন সহজের এই কালোবাজারি চক্র ৫ শতাধিক টিকিট কেটে কয়েকগুণ বেশি দামে বিক্রি করতো।

শুক্রবার (২২ মার্চ) সকালে কাওরানবাজার র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান সংস্থাটির মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন। তিনি জানান, বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সহজ ডট কমের সার্ভার অপারেটরসহ ঢালী সিন্ডিকেটের মিজানসহ এ চক্রের সদস্যদের রাজধানীর কমলাপুর ও সবুজবাগ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয় কালোবাজারির আলামত এবং অবৈধভাবে সংগ্রহ ও মজুদকৃত ট্রেনের টিকেট।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, ট্রেনের টিকেট কালোবাজারি সিন্ডিকেট চক্রটি সংঘবদ্ধভাবে দীর্ঘদিন রেলওয়ের প্রায় সকল ট্রেনের টিকেট কালোবাজারি করে আসছিল। গ্রেফতারকৃত মিজান ঢালি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ রেলওয়ের টিকেট বুকিং এর জন্য চুক্তিবদ্ধ প্রতিষ্ঠান গুলোর সাথে কাজ করতো।

সর্বশেষ সংবাদ

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করছে বিএনপি : ওবায়দুল কাদের

ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শেরে বাংলা...

এই বিভাগের অন্যান্য সংবাদ