spot_img

জয় পেল মায়ামি, গোল পেলেন না মেসি

অবশ্যই পরুন

দীর্ঘদিন পর কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে একসঙ্গে দেখা গেলো লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, সার্জিও বুস্কেটস এবং জর্দি আলবাকে। ইন্টার মায়ামির জার্সিতে নতুন মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নেমেছিলেন তারা। তবে তারকা এই চার ফুটবলারের কেউ এদিন গোলের দেখা পাননি। বিশেষ করে মেসি-সুয়ারেজরা এদিন ব্যর্থ ছিলেন গোল করতে। তবুও জয় নিয়েই মাঠ ছেড়েছে মায়ামি। রিয়েল সল্ট লেকের বিপক্ষে তারা জিতেছে ২-০ গোলে। ঘরের মাঠ চেস স্টেডিয়ামে মায়ামির জয়ে গোল করেন রবার্ট টেলর ও ডিয়েগো গোমেজ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ম্যাচের প্রথম গোলের জন্য মায়ামিকে অপেক্ষা করতে হয়েছে ৩৯ মিনিট পর্যন্ত। মেসির পাস থেকে গোল করে দলকে এগিয়ে নেন টেলর। দ্বিতীয় গোলটি গোমেজের। সেটি ম্যাচের ৮৩ মিনিটে।

মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে সুয়ারেজের পায়ে দেন মেসি, সেখানে সুয়ারেজ দেন গোমেজকে। প্যারাগুয়ের এই মিডফিল্ডার সহজ সুযোগ কাজে লাগিয়ে গোল করেন। গোল করার সুযোগ পেয়েছিলেন মেসিও। ফ্রি কিক থেকে মেসির বাঁকানো শট ডিফেন্ডারের মাথায় লেগে লক্ষ্যভ্রষ্ট হয়। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে মেসির দল।

সর্বশেষ সংবাদ

ক্যানসারের দুঃসহ স্মৃতির কথা প্রকাশ্যে আনলেন মনীষা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। সদ্য মুক্তি পাওয়া ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেত্রী। এক সময়...

এই বিভাগের অন্যান্য সংবাদ