spot_img

‘পুষ্পা টু’ সিনেমার মুক্তি নিয়ে অনিশ্চয়তা

অবশ্যই পরুন

তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমা `পুষ্পা: দ্য রাইজ’ ব্যাপক ২০২১ সালের বক্স অফিস মাতিয়েছিল। এরপর থেকেই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা টু: দ্য রুল’ মুক্তির অপেক্ষায় ছিল দর্শক। বহুল প্রতীক্ষিত সিনেমাটি চলতি বছরের ১৫ আগস্ট মুক্তির কথা থাকলেও তা আর হচ্ছে না।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়,কিছু পোস্ট-প্রোডাকশন কাজ এখনও বাকি থাকায় এর মুক্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন সিনেমাটির প্রধান এডিটর কার্তিকা শ্রীনিবাস। শেষ মুহূর্তে এডিটিং-এর কাজ সামলাচ্ছেন নবীন নুলি। সিনেমার বেশ কিছু দৃশ্যের পুনরায় শুটিং করছেন পরিচালক সুকুমার। ডিএফএক্সের গুণমানে ছাড় দিতে চাইছেন না তিনি।

শোনা যাচ্ছে, দীপাবলির সময় মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা টু’। যদিও এ বিষয়ে এখনও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এখনও কোনও ঘোষণা আসেনি। এদিকে ‘পুষ্পা টু’ মুক্তি পিছিয়ে যাওয়ার খবরে তামিল, তেলুগু, হিন্দিসহ অন্যান্য সিনেমার প্রযোজকেরা ১৫ আগস্ট তাদের সিনেমা মুক্তির তোড়জোড় চালাচ্ছেন বলেই খবর।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটিবদ্ধ হয়ে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা মান্দানা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। সেই সঙ্গে সিনেমাটির বাজেটও থাকছে প্রথম কিস্তির তুলনায় দ্বিগুণ। তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড়, হিন্দি ছাড়াও বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা টু’।

সর্বশেষ সংবাদ

ভারতে লোকসভার প্রথম অধিবেশনে ‘ঐকমত্যের’ আহ্বান মোদির

ভারতে লোকসভা নির্বাচন শেষ হওয়ার পর প্রথম অধিবেশনে সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দৃঢ় ও শক্তিশালী বিরোধী দলের কাছে ঐকমত্যের...

এই বিভাগের অন্যান্য সংবাদ