spot_img

ভারত-পাকিস্তান সিরিজের আয়োজক হতে চায় অস্ট্রেলিয়া

অবশ্যই পরুন

রাজনৈতিক বৈরী পরিবেশের কারনে দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। কেবলমাত্র আইসিসি ইভেন্ট ও এশিয়া কাপেই দেখা মেলে দুদলের। দুদেশের এমন সম্পর্কের কারনে ভারতীয় প্রিমিয়ার লিগেও (আইপিএল) দেখা যায় না পাকিস্তানি খেলোয়াড়দের। তবে এবার সেই আকাঙ্ক্ষিত সিরিজ আয়োজনের উদ্যোগ নিয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড- সিএ।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ক্রিকেট অপারেশন ম্যানেজার পিটার রোচ বলেছেন, বিশ্বের যেকোনো দেশই ভারত-পাকিস্তানের ধ্রুপদী লড়াইয়ের আয়োজন করতে চাইবে। এছাড়া ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে মেলবোর্নে অনুষ্ঠিত পাক-ভারত ম্যাচের কথাও উল্লেখ করেন পিটার। প্রায় লাখখানেক দর্শক এসেছিল সেই ম্যাচে। এরকম উত্তেজনা ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ তারা বারবার আয়োজন করতে চায় বলেও যোগ করেন পিটার। তবে সবার আগে বিসিসিআই ও পিসিবির পক্ষ থেকে এবিষয়ে সবুজ সংকেত চায় ক্রিকেট অস্ট্রেলিয়া।

উল্লেখ্য, নভেম্বরে পাকিস্তান ও ভারতের সাথে সিরিজ রয়েছে অস্ট্রেলিয়ার। ২২ নভেম্বর শুরু হবে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার বর্ডার-গাভাস্কার সিরিজ। এর আগে ৪ থেকে ১৮ নভেম্বর পর্যন্ত পাকিস্তানের সাথে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও রয়েছে অজিদের।

সর্বশেষ সংবাদ

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করছে বিএনপি : ওবায়দুল কাদের

ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শেরে বাংলা...

এই বিভাগের অন্যান্য সংবাদ