spot_img

গাজার স্বাস্থ্যসেবায় আরও অনেক যত্ন নিতে হবে: জো বাইডেন

অবশ্যই পরুন

আগামী নভেম্বরে অনুষ্ঠিতব্য মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারণার অংশ হিসেবে বিভিন্ন রাজ্যে জনসংযোগ এবং ব্যস্ত সময় পার করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন। মঙ্গলবার (২৬ মার্চ) দেশটির নর্থ ক্যারোলাইনা অঙ্গরাজ্যে বক্তৃতা দেবার সময় ফিলিস্তিনপন্থি একদল বিক্ষোভকারীদের তোপের মুখে পড়েন তিনি। খবর, নিউ ইয়র্ক টাইমস।

মঞ্চে স্বাস্থ্যসেবা নিয়ে কথা বলছিলেন বাইডেন। বক্তৃতার এক পর্যায়ে দর্শক সারিতে থাকা বেশ কয়েকজন ফিলিস্তিনের পক্ষে স্লোগান দেয়। তারা প্রশ্ন করে, গাজার স্বাস্থ্যসেবা সম্পর্কে কী বলবেন আপনি? একপর্যায়ে তাদের সভাস্থল থেকে বের করে দেয় সেখানকার নিরাপত্তাকর্মীরা। তবে তাদের বের করে দেবার পর বাইডেন বলেন, তাদের একটি প্রস্তাব আছে। আমাদের গাজার স্বাস্থ্যসেবায় আরও অনেক যত্ন নিতে হবে।

উল্লেখ্য, গাজায় আগ্রাসনের জেরে বেশ চাপে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বাইডেন। কয়েকবার পড়েছেন তোপের মুখে। ইসরায়েলকে সমর্থন দিয়ে নিজ দেশেই হারিয়েছেন জনসমর্থন, এমনটাই মনে করছেন দেশটির রাজনৈতিক বিশ্লেষকরা।

সর্বশেষ সংবাদ

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করছে বিএনপি : ওবায়দুল কাদের

ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শেরে বাংলা...

এই বিভাগের অন্যান্য সংবাদ