spot_img

স্পটিফাইয়ে নতুন রেকর্ড গড়েছেন টেইলর সুইফট

অবশ্যই পরুন

বিশ্বজুড়ে অগণিত ভক্ত আছে মার্কিন পপ তারকা টেইলর সুইফটের। ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন অ্যালবাম ‘দ্য টর্চার্ড পোয়েটস ডিপার্টমেন্ট’। মুক্তির পরই অ্যালবামটি বিশ্বের জনপ্রিয় মিউজিক প্লাটফর্ম স্পটিফাইয়ে ইতিহাস তৈরি করেছে। মার্কিন সংবাদ মাধ্যম দ্য গার্ডিয়ান থেকে জানা যায়, স্পটিফাইতে দিনে সবচেয়ে বেশি শোনা অ্যালবাম এখন ‘দ্য টর্চার্ড পোয়েটস ডিপার্টমেন্ট’।

টেইলর সুইফট তার নতুন অ্যালবাম নিয়ে বলেন, বিভিন্ন সময়ের পরিক্রমায় গড়ে ওঠা অনেক মতামত ও অভিব্যক্তি উঠে এসেছে অ্যালবামটিতে। সবাইকে ধন্যবাদ অ্যালবামটা সাদরে গ্রহণ করার জন্য। আমি সবসময় চেষ্টা করি স্মৃতিগুলোকে চিরকালের জন্য ধরে রাখতে। আশা করব, আপনারা অ্যালবামের গানের লেখাগুলো মন থেকে অনুভব করতে পারবেন।

টেইলর সুইফটের নতুন এ অ্যালবাম মুক্তি পেয়েছে ১৯ এপ্রিল। সবমিলিয়ে অ্যালবামটিতে আছে ৩১টি গান, যার বেশিরভাগই রোমান্টিক ধাঁচের। অ্যালবামের মধ্য থেকে টেইলর সুইফটের ফোর্টনাইট গানটি স্পটিফাইয়ের ইতিহাসে কোনো একদিনের হিসেবে সব থেকে বেশি শোনা হয়েছে। নতুন গান আর নতুন অ্যালবামের ব্যস্ততার মধ্যেও এরাস ট্যুর চালিয়ে যাচ্ছেন টেইলর। এরাস ট্যুর এ বছরও অব্যাহত থাকবে তার।

সর্বশেষ সংবাদ

ক্যানসারের দুঃসহ স্মৃতির কথা প্রকাশ্যে আনলেন মনীষা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। সদ্য মুক্তি পাওয়া ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেত্রী। এক সময়...

এই বিভাগের অন্যান্য সংবাদ