spot_img

কোপা জেতানো রোমেরোকে পেতে মরিয়া টটেনহ্যাম

অবশ্যই পরুন

আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ে ক্রিশ্চিয়ান রোমেরোর ভূমিকাটা ছিল অনেক বড়। এতটাই যে, পুরো ফিট না হলেও তাকে ফাইনালের একাদশে নামিয়ে দিয়েছিলেন কোচ লিওনেল স্ক্যালোনি। সেই ডিফেন্ডারকেই এবার দলে টানতে আগ্রহী টটেনহ্যাম। প্রয়োজনে শোধ করতে চায় সাড়ে পাঁচশ কোটি টাকার রিলিজ ক্লজও!

গেল মৌসুমে আতালান্তা মৌসুম শেষ করেছিল সিরি’আর শীর্ষ তিনে থেকে। সেই দলের একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন জুভেন্তাস থেকে আতালান্তায় ধারে খেলতে যাওয়া রোমেরো।

গেল মৌসুমের শুরুতে যখন আর্জেন্টাইন এই ডিফেন্ডারকে দলে ভেড়ায় বের্গামোর ক্লাবটি, তখন জুভেন্তাস একটা শর্তও ধরিয়ে দিয়েছিল তাদের। সেটা হচ্ছে, এক মৌসুমের ধার শেষে আবশ্যিকভাবে তাকে কিনেই নিতে হবে আতালান্তাকে।

গেল মৌসুমের পর কোপা আমেরিকায় তার পারফর্ম্যান্সে এ শর্তে কোনো প্রকার অসন্তুষ্টি থাকার কথা নয় ক্লাবটির। তবে করোনাকালে চলমান আর্থিক টানাপোড়েনের জন্য তাকে দলে রাখাটাও সম্ভব হচ্ছে না তাদের। যেজন্যেই আসছে তাকে জুভেন্তাস থেকে কিনে সঙ্গে সঙ্গেই বেচে দেওয়ার কথা।

শুরুতে তার ওপর চোখ ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে শেষ কিছু দিনে তিনি নজরে এসে গেছেন টটেনহ্যামের নজরেও। ইউরোপীয় দলবদল বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো জানাচ্ছেন, ইতোমধ্যেই আতালান্তা ও রোমেরো দু’পক্ষের সঙ্গেই আলোচনায় বসে গেছে লন্ডনের ক্লাবটি। কোনো প্রকারের চুক্তি হয়নি এখনো, তবে গুঞ্জন আছে টটেনহ্যামের সঙ্গে মৌখিকভাবে চুক্তিতে সম্মত হয়েছেন তিনি।

টটেনহ্যামও এ বিষয়ে বেশ আগ্রহী। নতুন কোচ নুনো এস্পিরিতো সান্তোস সেন্টারব্যাক পজিশনে ডেভিনসন সানচেজে সন্তুষ্ট না হওয়াতেই এই চাওয়া ক্লাবটির। যে কারণে সেভিয়ার জুলস কুন্দেতে আগ্রহী ছিল ক্লাবটি, এরপর সে আগ্রহ ফুলহ্যামের জোয়াকিম অ্যান্ডারসেন, সাউদাম্পটনের ইয়ানিক ভেস্টারগার্ড হয়ে এখন এসে ঠেকেছে রোমেরোতে।

তবে আর্জেন্টাইন এই ডিফেন্ডারকে দলে ভেড়াতে দলটা যে মরিয়া তারও একটা আভাস মিলছে। শোনা যাচ্ছে তার চড়া মূল্য, সাড়ে পাঁচশ কোটি টাকা বা ৫৫ মিলিয়ন ইউরোও পরিশোধ করতে রাজি আছে ক্লাবটি। এখন কেবল দুই ক্লাবের চাওয়া পাওয়া একবিন্দুতে মিলে গেলেই কেল্লাফতে।

সর্বশেষ সংবাদ

কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : হাছান মাহমুদ

কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না বলে আশ্বাস দিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর)...

এই বিভাগের অন্যান্য সংবাদ