spot_img

এমপি আনারের ‘খণ্ডিত মরদেহ’ উদ্ধারে চেষ্টা চলছে: হারুন অর রশীদ

অবশ্যই পরুন

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মরদেহের খণ্ডিত অংশ উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।।

বৃহস্পতিবার (২৩ মে) রাতে ঘটনা তদন্তে বাংলাদেশে আসা ভারতীয় তদন্ত দলের সাথে বৈঠক শেষে এ কথা বলেন তিনি।

হারুন অর রশীদ বলেন, ভারতীয় তদন্ত দল আসামিদের জিজ্ঞসাবাদ করেছে। জিজ্ঞসাবাদে আসামিরা ডিবির কাছে যে তথ্য দিয়েছে, তা ভারতীয় তদন্ত দলের কাছে স্বীকার করেছে বলেও জানান তিনি।

এর আগে, বিকেল সাড়ে ৫টার দিকে ভারতের ইন্টেলিজেন্স ব্যুরোর কর্মকর্তা অন্তু কুমারের নেতৃত্বে চার সদস্যের একটি তদন্ত দল ডিবি কার্যালয়ে পৌঁছায়। এরপর টানা প্রায় ৪ ঘণ্টারও বেশি সময় ধরে গ্রেফতার তিন আসামিকে জিজ্ঞাসাবাদ করে তারা।

এ সময় জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনাস্থলের ক্রাইম সিনের চিত্রও মিলিয়ে দেখেন ভারতীয় তদন্ত দল। ডিবির তদন্তকারী কর্মকর্তাদের সাথে গুরুত্বপূর্ণ তথ্য আদান-প্রদান হয়েছে বলেও জানান তদন্ত দলের সদস্যরা।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান আওয়ামী লীগ দলীয় এই সংসদ সদস্য। এরপর ১৬ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। পরে ১৮ মে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন সংসদ সদস্যের পরিচিত ভারতের বরানগরের বাসিন্দা গোপাল বিশ্বাস। এরপর আনোয়ারুল আজীম আনারের খোঁজে তল্লাশি শুরু করে কলকাতা পুলিশ। বুধবার (২২ মে) কলকাতার একটি ফ্ল্যাটে তাকে হত্যার তথ্য জানায় ভারতীয় পুলিশ।

সর্বশেষ সংবাদ

ইসরায়েলে অর্থোডক্স ইহুদি তরুণদের সেনাবাহিনীতে যোগদান বাধ্যতামূলক

অর্থোডক্স ইহুদি তরুণদের সেনাবাহিনীতে যোগদান বাধ্যতামূলক করে আইন প্রনয়নের নির্দেশ দিয়েছে ইসরায়েলের সুপ্রিম কোর্ট। মঙ্গলবার (২৫ জুন) এমনটা জানিয়েছে...

এই বিভাগের অন্যান্য সংবাদ