spot_img

নিজেকে অমিতাভের সঙ্গে তুলনা করে কটাক্ষের মুখে কঙ্গনা

অবশ্যই পরুন

বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বর্তমানে লোকসভা নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। হিমাচল প্রদেশের মান্ডি এলাকায় ভারতীয় জনতা পার্টি (বিজেপি) থেকে প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। এ কারণে এখন বিভিন্ন মাধ্যমে ভোটারদের মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি একটি নির্বাচনী সমাবেশে এ অভিনেত্রী নিজেকে বলিউডের আইকন অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করেন। আর সেই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে জায়গা করে নিয়েছেন কঙ্গনা।

এ অভিনেত্রী বক্তব্যে বলেছিলেন, সারাদেশ অবাক। আমি রাজস্থান, পশ্চিমবঙ্গ, দিল্লি বা মণিপুর যাই না কেন, মনে হয় অনেক ভালোবাসা ও শ্রদ্ধা পাচ্ছি। আত্মবিশ্বাসের সঙ্গে আমি বলতে পারি যে, অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে কেউ যদি এমন ভালোবাসা ও সম্মান পেয়ে থাকে, তবে সেটি আমিই।

কঙ্গনার এই মন্তব্যের ভিডিওটিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলছেন, বক্স অফিসে ব্যর্থতার পরও বলিউডের সব থেকে সম্মানিত ও আইকনিক ব্যক্তির সঙ্গে তুলনা করা ঠিক হয়নি। তার অভিনীত সিনেমা সবশেষ ২০১৫ সালে হিট হয়েছিল। এরপর ১৫টি ফ্লপ সিনেমা দিয়েছেন তিনি। অথচ নিজেকে অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা করছেন।

আবার কেউ কঙ্গনার এ মন্তব্যকে আত্ম প্রচারণার সর্বোচ্চ স্তর হিসেবেও অভিহিত করেছেন। এরই মধ্যে কেউ আবার বছরের সেরা রসিকতা বলতেও দ্বিধা করেননি।

প্রসঙ্গত, আগামী ১ জুন চলমান সাধারণ নির্বাচনের সপ্তম এবং চূড়ান্ত পর্বে মান্ডি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ হওয়ার কথা। ২০১৯ সালে বিজেপির রাম স্বরূপশর্মা জয় পেয়েছিলেন আসনটিতে। কিন্তু ২০২১ সালে তার মৃত্যুর পর শূন্য হয়ে পড়ে আসনটি। তবে একই বছর উপনির্বাচনে আসনটিতে কংগ্রেসের প্রতিভাব সিং জয় পান।

সর্বশেষ সংবাদ

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: ইরনার প্রতিবেদন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে বলে দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম ইরনার প্রতিবেদনে জানানো হয়েছে। রোববার (১৯ মে) আজারবাইজান প্রদেশে...

এই বিভাগের অন্যান্য সংবাদ