spot_img

পাগলু ডান্স গানে নাচলেন নরেন্দ্র মোদি! নিজেই করলেন সেই ভিডিও শেয়ার

অবশ্যই পরুন

২০১১ সালে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে রাজ্যটির ক্ষমতায় এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। টলিউড অভিনেতা দেব সেবার সমাবেশের মঞ্চে নিজের আইকনিক ডান্স নাম্বার ‘পাগলু ডান্স’ শো করেছিলেন মুখ্যমন্ত্রীর সামনে। এবার সেই গানের অ্যানিমেটেড ডান্সে দেখা মিললো দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। এমনকি নিজের এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) সেই ভিডিও শেয়ার করেছেন মোদি।

নরেন্দ্র মোদি নিজেই শেয়ার করলেন সেই ভিডিও।

সোমবার (৬ মে) রাত পৌনে ১১টায় নরেন্দ্র মোদি তার সামাজিক যোগাযোগমাধ্যমের কৃষ্ণ নামের একটি আইডি থেকে পোস্ট করা একটি ভিডিও শেয়ার করেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‍্যাপার লিল ইয়ার্টির ২০২১ সালের একটি কনসার্টের মঞ্চে আগমনের দৃশ্যতে সয়লাব সামাজিক যোগাযোগমাধ্যম। অনেকেই মজা করে নিজের ভার্সন বানিয়েছেন সেই ভিডিওটির। এবার সেই ভিডিওতে লিলের জায়গায় বসানো হলো নরেন্দ্র মোদিকে। আর ব্যাকগ্রাউন্ডে বাজানো হলো দেবের সেই ভাইরাল ডান্স নাম্বারটি।

মোদি সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আপনাদের সকলের মত আমিও নিজের নাচ দেখে মজা পেলাম। ভোটের মরসুমে এমন সৃজনশীলতা সত্যিই আনন্দের।

প্রসঙ্গত, একই সাথে আলোচনায় এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়েরও একই ধাঁচের একটি ভিডিও। সেই ভিডিওতে মমতার নিজের দেয়া কিছু বক্তব্যের অংশ নিয়েই বানানো হয়েছে র‍্যাপ সং। সেই ভিডিওর কৈফিয়ত চেয়ে নোটিশ পাঠিয়েছে কলকাতা পুলিশ।

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মক ভিডিও বানানোয় কৈফিয়ত চেয়েছে কলকাতা পুলিশ।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যমে এখন মিম জোয়ার বইছে বিশ্বব্যাপী। নিছক মজার ছলে বানানো এই কনটেন্টগুলোতে থাকে হাস্যরসের উপাদান।

সর্বশেষ সংবাদ

ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: ইরনার প্রতিবেদন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে বলে দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম ইরনার প্রতিবেদনে জানানো হয়েছে। রোববার (১৯ মে) আজারবাইজান প্রদেশে...

এই বিভাগের অন্যান্য সংবাদ