spot_img

বিরাটের সঙ্গে বিয়ের পর শুরুতে কীভাবে কেটেছিল, জানালেন আনুশকা

অবশ্যই পরুন

আনুশকা শর্মা- বিরাট কোহলি। যেন দুই মেরুর দুইজন। একজন ক্রিকেট অঙ্গনের জনপ্রিয় তারকা, অন্যজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তাদের বিয়ের প্রায় পাঁচ বছর কেটে গেছে।

দিন দিন মজবুত হয়েছে তাদের সম্পর্ক। কোনও অনুষ্ঠান পার্টি থেকে রেড কার্পেট, সব জায়গায় একে অপরের হাতটা ধরে রেখেছেন শক্তভাবে। দম্পতি হিসেবে তাদের জনপ্রিয়তার কাছে হার মানবেন অনেকেই।

বিয়ের পর থেকেই সিনেমায় একটু একটু করে কাজ কমিয়েছেন আনুশকা। এই মুহূর্তে ভামিকা ও অকায়, দুই সন্তানের বাবা-মা তারা। ভালোবেসে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের পর নাকি ৬ মাস একে অপরের সঙ্গে থাকতেই পারেননি!

২০১৮ সালে ইটালিতে বিয়ে হয় তাদের। বিয়ের পর সুইডেনে যান মধুচন্দ্রিমায়। কিন্তু তারপর থেকে নাকি একসঙ্গে সময় কাটাতেই পারেননি তারা। বিয়ের পর যে ছয় মাস একে অপরের সঙ্গে সব থেকে বেশি সময় কাটান নবদম্পতিরা, সেই সময় ছাড়া ছাড়া থেকেছেন এই জুটি।

বিয়ের ছয় মাসে মাত্র ২১ দিন একসঙ্গে ছিলেন তারা। আনুশকা জানান, বিয়ের পর থেকেই একের পর এক ম্যাচ ছিল বিরাটের। হাতে গুনে ২১ দিন একসঙ্গে কাটিয়েছেন তারা। দেখা হওয়া বলতে দিনে একবেলা একসঙ্গে খাবার খেতে পারতেন শুধু। তবে ওই অল্প একটু সময়ই ভীষণ দামি ছিল তাদের কাছে।

সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্রে খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প কে?

বিশ্বকাপ এলেই যেন তাসকিন আহমেদকে লক্ষ্য করে ওত পেতে থাকে ইনজুরি। এবারও ইনজুরির কারণে অভিজ্ঞ এই পেসারের টি-টোয়েন্টি বিশ্বকাপ...

এই বিভাগের অন্যান্য সংবাদ