spot_img

মেট গালা ২০২৪-এ থাকছেন না প্রিয়াঙ্কা চোপড়া!

অবশ্যই পরুন

বিশ্বের অন্যতম সেরা ফ্যাশন শোয়ের নাম মেট গালা। সেখানে সকলেই সেজে আশেন অদ্ভুত ভাবে। অদ্ভুত সাজের জন্যই জনপ্রিয় এই আয়োজন। প্রতিবছর মেট গালার অংশ নিয়ে নজর কাড়ের বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তবে চলতি বছরের মেট গালায় অংশ নিচ্ছেন না তিনি। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায় এবারের মেটের আসরে অনুপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি তার প্রযোজিত ডকুমেন্টারি সিনেমা ‘টু কিল আ টাইগার’-এর প্রচারণার সময় এক সাক্ষাৎকারে অভিনেত্রী বিষয়টি নিশ্চিত করেছেন।

সাক্ষাৎকারে যখন প্রিয়াংকাকে এ বছরের মেট গালা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি বলেন, ‘এবছরের মেট গালা নিয়ে আমি খুব বেশি বলতে পারবো না। তাই আমি জানি না কারা অঙ্নংশ নিবেন সেখানে। তবে আমি এ বছর যোগ দিতে পারছি না, কারণ আমি শুটিং করছি। কিন্তু আমি এটা খুব মিস করব। আমার খুব ভালো লাগে, প্রতি বছর মেট গালা চলাকালে সবার সৃজনশীলতা দেখতে।

প্রতি বছর যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে মে মাসের প্রথম সোমবার অনুষ্ঠিত হয় ফ্যাশন গালা বা মেট গালা। এ বছরও ব্যতিক্রম হচ্ছে না। বিশ্বের নানা দেশ থেকে অভিনয়শিল্পীরা হাজির হবেন নির্ধারিত থিম ড্রেসে সজ্জিত হয়ে। তারকাদের মিলনমেলায় পরিণত হয় মেট গালার আসর।

এবারের মেট গালার থিম হল ‘দ্য গার্ডেন অফ টাইম’। জেজি ব্যালার্ডের লেখা ছোট গল্প ‘দ্য গার্ডেন অফ টাইম’ থেকে অনুপ্রাণিত হয়ে এই থিম নির্বাচন করা হয়েছে। গল্পটি ১৯৬২ সালে প্রকাশিত পেয়ে সাড়া ফেলে দিয়েছিল। চলতি বছরের ফেরুয়ারিতে থিম ঘোষণা করা হয়েছিল।

সর্বশেষ সংবাদ

শিরোপা নিয়ে দেশে ফিরতে চান শাহিন

আসন্ন টি২০ বিশ্বকাপকে কেন্দ্র করে নিউজিল্যান্ড এবং আয়ারল্যান্ডের সাথে সিরিজ খেলে পাকিস্তান। কিন্তু নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দলের সাথে জিততে...

এই বিভাগের অন্যান্য সংবাদ