spot_img

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণির প্রথম পারিশ্রমিক ছিল ৫০০

অবশ্যই পরুন

দক্ষিণী ইন্ডাস্ট্রির এই সময়ের আলোচিত অভিনেত্রী প্রিয়ামণি। বর্তমানে বেশ দারুণ সময় কাটছে তার। অভিনেতা অজয় দেবগন অভিনীত স্পোর্টস ড্রামা ‘ময়দান’ দিয়ে অ্যাকশন ধাঁচে ফিরেছেন তিনি। আর এর আগে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত এ অভিনেত্রী।

বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে দুর্দান্ত ভালো করছেন প্রিয়ামণি। বক্স অফিসে সফলতা পাওয়ার পরই বহুগুণ পারিশ্রমিক বেড়ে গেছে তার। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে নাকি তিনি একজন। কিন্তু জানেন কি―এ অভিনেত্রীর প্রথম পারিশ্রমিক ছিল মাত্র ৫০০ রুপি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর, ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু সিনেমা ‘এভারে এতাগাদু’তে অভিনয়ের মাধ্যমে সিনেমায় ডেবিউ হয় প্রিয়ামণির। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে তেমন সাড়া না ফেললেও সমালোচক ও দর্শকমহলে ব্যাপক প্রশংসা লাভ করেন তিনি।

এ সিনেমাটির জন্য ওই সময় পারিশ্রমিক হিসেবে ৫০০ রুপি পেয়েছিলেন অভিনেত্রী প্রিয়ামণি। যা সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ অভিনেত্রী নিজেই জানিয়েছেন। প্রথম পারিশ্রমিক নিয়ে সাক্ষাৎকারে তিনি বলেন, আমার প্রথম পারিশ্রমিক ছিল মাত্র ৫০০ রুপি। আর এই অর্থ আমার কাছে অনেক মূল্যবান ছিল।

এছাড়াও দক্ষিণী এ তারকা ওই সাক্ষাৎকারে নিজের একটি ইচ্ছার কথা প্রকাশ করেন। বলেন, ভবিষ্যতে নিজের যেকোনো একটি সিনেমার গানে কণ্ঠ দিতে চাই। আর অপূর্ণ ইচ্ছা হলো নো-মেকআপ লুকে কোনো সিনেমায় অভিনয় করা।

প্রসঙ্গত, অভিনয়গুণে ধারাবাহিকভাবে দর্শকমহলে প্রশংসিত প্রিয়ামণি। শাহরুখ খানের ‘জওয়ান’ থেকে ‘আর্টিকেল ৩৭০’ বা ‘ময়দান’ বক্স অফিসে সফলতা পেয়েছে। আর নিজেকেও পর্দায় প্রমাণ করছেন এ অভিনেত্রী।

প্রিয়ামণিকে আগামীতে ‘দ্য ফ্যামিলি ম্যান-৩’ সিরিজেও দেখা যাবে। ইতোমধ্যে এর শুটিংও শুরু হয়েছে। এর আগে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এ সুচিত্রা তিওয়ারির চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

সর্বশেষ সংবাদ

শিরোপা নিয়ে দেশে ফিরতে চান শাহিন

আসন্ন টি২০ বিশ্বকাপকে কেন্দ্র করে নিউজিল্যান্ড এবং আয়ারল্যান্ডের সাথে সিরিজ খেলে পাকিস্তান। কিন্তু নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দলের সাথে জিততে...

এই বিভাগের অন্যান্য সংবাদ