spot_img

হায়দরাবাদের বিপক্ষে নিজ থেকেই খেলতে চাননি ম্যাক্সওয়েল

অবশ্যই পরুন

চলমান আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সিতে ব্যাট হাতে নিজের নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। ৬ ম্যাচে ৫.৩৩ গড়ে মোটে ৩২ রান করেছেন তিনি। তিনবারই আউট হয়েছেন শূন্য রানে। সানরাইজাসার্স হায়দরাবাদের বিপক্ষে সোমবার (১৫ এপ্রিল) ম্যাক্সওয়েলকে ছাড়াই খেলতে নামে বেঙ্গালুরু। অজি এই ক্রিকেটার একাদশ থেকে বাদ নাকি চোট, এই কৌতূহল তৈরি হয় সকলের মধ্যে। তবে সেই কৌতূহল নিজেই গণমাধ্যমকে মেটান ডানহাতি ব্যাটার।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে উপস্থিত হন ম্যাক্সওয়েল। তিনি জানান, চোট নয় বরং নিজ থেকেই হায়দরাবাদের বিপক্ষে খেলতে চাননি। বাজে সময় পার হওয়ায় টিম ম্যানেজমেন্টের কাছ থেকে বিশ্রাম চেয়ে নিয়েছেন তিনি। টিম ম্যানেজমেন্ট ম্যাক্সওয়েলের সেই অনুরোধে সাড়া দিয়ে তাকে গত রাতের ম্যাচে বিশ্রামে রেখেছিল।

ম্যাক্সওয়েল বলেন, ‘মুম্বাই ম্যাচ শেষে কোচদের কাছে গিয়ে বলেছি, আমার মনে হচ্ছে সম্ভবত অন্য কাউকে সুযোগ দেওয়ার এটাই সময়। এই সিদ্ধান্ত নেওয়া আমার জন্য সহজ ছিলো। এ ধরনের পরিস্থিতিতে আমি আগেও পড়েছি। যত বেশি খেলেছি, পরিস্থিতি আরও খারাপের দিকে গিয়েছে। আমি অনুভব করেছি নিজেকে একটু মানসিক ও শারীরিকভাবে বিশ্রামে রাখা প্রয়োজন। আমি মনে করি অন্য কাউকে সুযোগ দেওয়ার এটা ভালো সময়।

বিশ্রামে থাকলেও দলের সঙ্গেই থাকবেন অজি এই তারকা ক্রিকেটার। তিনি বলেন, ‘টুর্নামেন্ট চলাকালীন যদি আমাকে দরকার হয়, আশা করছি আমি পুরোপুরি মানসিক ও শারীরিক ভাবে ভালো জায়গায় এসে প্রভাব ফেলতে পারব। টি-টোয়েন্টি ক্রিকেটে কখনো কখনো এমনটা হতে পারে। এটা পরিবর্তনশীল একটা খেলা।’

সর্বশেষ সংবাদ

পরমাণু কর্মসূচি বাড়াতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন কিম জং উন

পরমাণু কর্মসূচি জোরদারে সংশ্লিষ্ট বাহিনীকে নির্দেশ দিয়েছেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। অস্ত্র উৎপাদন বৃদ্ধির ওপরও জোর...

এই বিভাগের অন্যান্য সংবাদ