spot_img

অণ্ডকোষ চেপে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

অবশ্যই পরুন

নোয়াখালীর চাটখিলে অণ্ডকোষ চেপে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২২ মার্চ) উপজেলার উত্তর রামদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইলিয়াস হোসেন (৩৫) উপজেলার পরকোট ইউনিয়নের উত্তর রামদেবপুর গ্রামের ঘাসিবাড়ির মোহাম্মদ উল্যার ছেলে। গ্রেপ্তার ফাতেমা আক্তার সোনিয়া (২৫) ফেনীর ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠান নগড় গ্রামের আহসান উল্যার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইলিয়াস হোসেন ওমান প্রবাসী ছিলেন। প্রায় সাত বছর আগে পারিবারিকভাবে সোনিয়ার সঙ্গে তার বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে।

বিয়ের পর থেকে সোনিয়ার কারণে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে তেমন মিশতে পারতেন না ইলিয়াস। গত ৪ ফেব্রুয়ারি দেশে আসেন তিনি। ছুটি শেষে রোজার ঈদের পরে পুনরায় তার ওমানে চলে যাওয়ার কথা ছিল।

শুক্রবার জুমার নামাজের পরে ইলিয়াস তার বড় ভাই আব্দুল মতিনের সঙ্গে কথা বলতে বলতে বাড়িতে ফেরেন। এ নিয়ে সোনিয়ার সঙ্গে ইলিয়াসের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় সোনিয়া স্বামী ইলিয়াসের অণ্ডকোষে আঘাত করে চেপে ধরলে তিনি জ্ঞান হারান। পরে পরিবারের সদস্যরা দ্রুত তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং গৃহবধূ সোনিয়াকে গ্রেপ্তার করে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। সেই মামলায় গ্রেপ্তার সোনিয়াকে আজ (শনিবার) আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ সংবাদ

এখন ইসরাইল স্থায়ী যুদ্ধবিরতি চায়!

ইসরাইল এখন গাজা যুদ্ধের কার্যকর অবসান ঘটাতে আগ্রহী। ইসরাইলের এক সিনিয়র কর্মকর্তা হিব্রু ভাষার ওয়ালা নিউজ আউটলেটকে বলেছেন। এই...

এই বিভাগের অন্যান্য সংবাদ