spot_img

ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে ডেকে নিয়ে ছিনতাই, ২ যুবক গ্রেফতার

অবশ্যই পরুন

নাটোরে ফেসবুকে ক্যামেরা বিক্রির বিজ্ঞাপন দিয়ে ডেকে নিয়ে ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২০ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব জানান নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম।

এর আগে, মঙ্গলবার (১৯ মার্চ) বিকেল ৪টার দিকে নাটোর শহরের তেবাড়ীয়া উত্তরপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ভেতরে এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে টাকাসহ তাদের আটক করা হয়। এসময় আসামিদের কাছে নগদ ৯ হাজার টাকা, তিনটি মোবাইল ফোন এবং একটি চায়না চাপাতি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোরের উত্তর বড়গাছা এলাকার মো. মিলন শেখের ছেলে লাম শেখ (২০) এবং তেবাড়িয়া হাট এলাকার মো. ফয়সাল আলম আবুলের ছেলে শৈবাল হোসেন (২০)।

তারিকুল ইসলাম বলেন, ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার কাইফ ইসলাম মিতুল ফেসবুক মার্কেটপ্লেসে একটি পুরাতন ব্লগিং ক্যামেরা দেখে সেটি কেনার উদ্দেশ্যে বিক্রেতা লাম শেখের সঙ্গে যোগাযোগ করে। লাম শেখের কথা অনুযায়ী সেটা কিনতে মঙ্গলবার নাটোরে আসেন। এরপর লাম শেখ ও শৈবাল মিলে মিতুলকে ক্যামেরা দেয়ার কথা বলে তেবাড়িয়া উত্তরপাড়া একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। এরপর তারা মিতুলের গলায় চাপাতি ধরে প্রাণনাশের ভয় দেখিয়ে ২১ হাজার ৫শ’ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় নাটোরে সদর থানায় বাদী হয়ে মিতুল মামলা দায়ের করে।

এরপর পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাতেই তাদের গ্রেফতার ও ছিনতাই হওয়া নগদ ৯ হাজার টাকা এবং মোবাইল ফোন উদ্ধার করে। এছাড়া, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত চাপাতি জব্দ করা হয়। প্রেস ব্রিফিংয়ে পুরাতন পণ্য ক্রয়-বিক্রয়ে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেন পুলিশ সুপার।

সর্বশেষ সংবাদ

এখন ইসরাইল স্থায়ী যুদ্ধবিরতি চায়!

ইসরাইল এখন গাজা যুদ্ধের কার্যকর অবসান ঘটাতে আগ্রহী। ইসরাইলের এক সিনিয়র কর্মকর্তা হিব্রু ভাষার ওয়ালা নিউজ আউটলেটকে বলেছেন। এই...

এই বিভাগের অন্যান্য সংবাদ