spot_img

সিরাজগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

অবশ্যই পরুন

সিরাজগঞ্জের সদরে ঘুমন্ত অবস্থায় মাকে গলাকেটে হত্যার দায়ে নাহিদ ইমরান নিয়ন নামের এক ছেলেকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে আরও ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

রোববার (১০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জে অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক আবুল বাশার মিঞা এই মৃত্যুদণ্ডের আদেশ দেন। অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জেবুন্নেছা জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নাহিদ ইমরান নিয়নের (৩৫) বাসা সদর উপজেলার মুজিব সড়ক এলাকায়। তার বাবা মৃত গাজী তোফাজ্জল হোসেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, নাহিদ ইমরান নিয়ন জুয়া খেলতেন। এতে অনেক টাকা ঋণগ্রস্ত হয়েছিলেন তিনি। এ জন্য বিভিন্ন সময় মায়ের কাছে অর্থ দাবি করতেন তিনি। এ বিষয় নিয়ে ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি সকালে মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নিয়ন তার মাকে বিছানার ওপর ফেলে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এরপর পালিয়ে যান। ঘটনার সময় নিয়নের স্ত্রী এবং তার ছোট ভাইয়ের স্ত্রী বাড়িতেই ছিলেন। এ ঘটনায় নাহিদ ইমরান নিয়নের ছোটভাই নাসিম ইমরান নিশাত বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ নিয়নকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

অতিরিক্ত পিপি জেবুন্নেছা জেবা রহমান বলেন, হত্যার দায় স্বীকার করে নাহিদ ইমরান নিয়ন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। রাষ্ট্রপক্ষ অভিযোগ প্রমাণের জন্য ১৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন। রোববার আসামীর উপস্থিতিতে তাকে মৃত্যুদণ্ড দেন আদালত। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

সর্বশেষ সংবাদ

শিরোপা নিয়ে দেশে ফিরতে চান শাহিন

আসন্ন টি২০ বিশ্বকাপকে কেন্দ্র করে নিউজিল্যান্ড এবং আয়ারল্যান্ডের সাথে সিরিজ খেলে পাকিস্তান। কিন্তু নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দলের সাথে জিততে...

এই বিভাগের অন্যান্য সংবাদ