spot_img

যে কারনে আলোচনায় টেইলর সুইফটের বিড়াল

অবশ্যই পরুন

কদিন আগেই গ্র‍্যামিতে ইতিহাস গড়েছেন পপ সুপারস্টার টেলর সুইফট। চতুর্থবারের মতো ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে তার অ্যালবাম ‘মিডনাইটস’। এছাড়া গত বছর থেকে টেলরের সম্পদের পরিমাণ বাড়ছে উল্লেখযোগ্য হারে। গত বছরের রেকর্ড-ব্রেকিং ইরাস ট্যুরের কল্যাণে বিলিয়নিয়ার বনে গেছেন তিনি। তবে টেলর সুইফট তার সংগীত এবং পারফরম্যান্সের ছাড়াও আয় করেন তার পোষ্য দিয়ে। বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের তালিকায় নাম রয়েছে তার তিন বিড়ালের একটি অলিভিয়ার।

জানা গেছে, অলিভিয়া বেনসন নামের ওই বিড়ালের মোট সম্পদের পরিমাণ টেলরের প্রেমিক মার্কিন ক্রীড়াবিদ ট্র্যাভিস কেলসের সম্পত্তির দ্বিগুণের বেশি। টেলর সুইফটের বিড়ালের মোট সম্পদের পরিমাণ ৯ কোটি ৭০ লাখ ডলার। আর টেলরের প্রেমিক ট্র্যাভিস কেলসির মোট সম্পদের পরিমাণ ৪ কোটি ডলার। অলিভিয়া ছাড়াও টেলরের আরও দুই পোষ্য বিড়াল মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটন।

তবে অলিভিয়ার জনপ্রিয়তার ধারে-কাছে নেই এই দুই পোষ্য টেলরের ইনস্টাগ্রাম ভিডিওতে মাঝে মাঝেই উঁকি দেয় এই বিড়াল। বিশেষ করে সাদা লোমওয়ালা, মোটাসোটা অলিভিয়ার দুষ্টুমি দেখতে অনুরাগীরা টেলরের প্রোফাইল ঘাঁটেন। সেখান থেকেই আসে প্রচুর ভিউ। আয় হয় কোটি কোটি টাকা। এ ছাড়া টেলর সুইফটের সঙ্গে অনেকগুলো মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও বিভিন্ন ছবিতে অলিভিয়াকে ক্যামিও (অতিথি চরিত্র) উপস্থাপন করে এই সম্পদমূল্য তৈরি হয়েছে। ২০১৪ সালে নির্মিত ডায়েট কোকের বিজ্ঞাপনেও বিড়ালটিকে দেখা গেছে।

প্রসঙ্গত, স্কটিশ বিড়াল অলিভিয়া বেনসনকে ২০১৪ সালে টেলর সুইফট দত্তক নিয়েছিলেন। আমেরিকার ক্রাইম ড্রামা ‘ল অ্যান্ড অর্ডার: স্পেশাল ভিকটিম ইউনিট’-এর একটি চরিত্র অলিভিয়া বেনসনের নামানুসারে রাখেন বিড়ালটির নাম। তবে টেলরের অলিভিয়া বেনসন কিন্তু পৃথিবীর সবচেয়ে সম্পদশালী পোষ্য নয়। তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে এটি।

এ তালিকায় সবচেয়ে ধনী পোষা প্রাণী গুন্থার করপোরেশনের জার্মান শেফার্ড কুকুর ‘গুন্থার সিক্স’। এর মূল্য ৫০ কোটি ডলার। ২০০০ সালে পপসম্রাজ্ঞী ম্যাডোনার মিয়ামি ম্যানশন কিনে এই কুকুরের নামে নিবন্ধন করার পর বেশ শোরগোল পড়ে যায়। ওই বাড়িই ২ কোটি ৯০ লাখ ডলারে সম্প্রতি বিক্রি হয়। আর দ্বিতীয় ধনী পোষ্য বিড়ালের নাম নালা ক্যাট, যার দাম ১০ কোটি ডলার। ইনস্টাগ্রামে ৪০ লাখ অনুসরণকারী নিয়ে কিছুদিন আগেই নালা ক্যাট সর্বাধিক জনপ্রিয় বিড়ালের খেতাব জিতে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লিখিয়েছে।

সর্বশেষ সংবাদ

এখন ইসরাইল স্থায়ী যুদ্ধবিরতি চায়!

ইসরাইল এখন গাজা যুদ্ধের কার্যকর অবসান ঘটাতে আগ্রহী। ইসরাইলের এক সিনিয়র কর্মকর্তা হিব্রু ভাষার ওয়ালা নিউজ আউটলেটকে বলেছেন। এই...

এই বিভাগের অন্যান্য সংবাদ