spot_img

গ্র্যামির মঞ্চ থেকে গ্রেপ্তার পুরস্কার বিজয়ী গায়ক

অবশ্যই পরুন

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হয়ে গেল গ্র্যামি অ্যাওয়ার্ডসের ৬৬তম আসর। বাংলাদেশ সময় সোমবার (৫ ফেব্রুয়ারি) ভোরে অনুষ্ঠিত হয় এই আসর। এবারের আসরে তিনটি গ্র্যামি পুরস্কার লাভ করেছেন র‌্যাপ সংগীতশিল্পী কিলার মাইক।

এদিন এ গায়ক পুরস্কার লাভের আনন্দ উপভোগ করার আগেই গ্রেপ্তার হন। অনুষ্ঠান চলাকালীন হাতকড়া পরিয়ে থানায় নেয় স্থানীয় পুলিশ।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, লস অ্যাঞ্জেলেস পুলিশের মুখপাত্র মাইক লোপেজ জানিয়েছেন, এদিন অনুষ্ঠানে বিশৃঙ্খলার অভিযোগে আটক করা হয়েছে গায়ক কিলার মাইককে। তাকে আদালতে তোলা হবে শিগগিরই।

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিশ অফিসাররা হাতকড়া পরিয়ে ঘটনাস্থল থেকে নিয়ে যাচ্ছে কিলার মাইককে। এ সময় প্রত্যক্ষদর্শীরা তার মুক্তি চেয়ে ‘ফ্রি মাইক’ বলে চিকৎকার করেছেন বলে জানা গেছে।

এর আগে রোববার (৪ জানুয়ারি) রাতে সায়েন্টিস্টস অ্যান্ড ইঞ্জিনিয়ারের জন্য ‘বেস্ট র‌্যাপ সং’ ও ‘বেস্ট র‌্যাপ পারফরম্যান্স’ বিভাগে জয়ী হন র‌্যাপার কিলার মাইক। এছাড়া তার ‘মাইকেল’ অ্যালবামটি বেস্ট র‌্যাপ অ্যালবাম বিভাগে পুরস্কার পায় গ্র্যামির এ আসরে।

প্রসঙ্গত, ৬৬তম গ্যামি আসরে ‘রেকর্ড অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছেন মাইলি সাইরাস (ফ্লাওয়ার্স)। ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ ও ‘সং অব দ্য ইয়ার’ পুরস্কার পয়েছেন বিলি আইলিশ ও টেলর সুইফট।

সর্বশেষ সংবাদ

এখন ইসরাইল স্থায়ী যুদ্ধবিরতি চায়!

ইসরাইল এখন গাজা যুদ্ধের কার্যকর অবসান ঘটাতে আগ্রহী। ইসরাইলের এক সিনিয়র কর্মকর্তা হিব্রু ভাষার ওয়ালা নিউজ আউটলেটকে বলেছেন। এই...

এই বিভাগের অন্যান্য সংবাদ