spot_img

সামান্থার সঙ্গে বিচ্ছেদের চার মাস পর মুখ খুললেন নাগা

অবশ্যই পরুন

গত অক্টোবরে বিবাহ বিচ্ছেদ হয় ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা প্রভু এবং অভিনেতা নাগা চৈতন্যের। এরপর মানসিকভাবে ভেঙে পড়ার কথা জানিয়েছিলেন নায়িকা। কিন্তু কেন চার বছরের দাম্পত্য জীবনে বিচ্ছদ হলো তা নিয়ে কোনো কথাই বলেননি তিনি। সামান্থার মতোই চুপ ছিলেন নাগা চৈতন্য। তবে চার মাস পর এবার মুখ খুলেছেন তিনি।সম্প্রতি এক অনুষ্ঠানে নাগা বলেন, কঠিন সময় পুরো পরিবার আমার পাশে ছিল। দুজনের ভালোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলাম। সামান্থা খুশি। আমিও ভালো আছি। আর পেশাগতভাবেও এগিয়ে যাচ্ছি আমরা।

তবে দক্ষিণী এই তারকা বিচ্ছেদ নিয়ে কথা বললেও এখনো এর কারণ স্পষ্ট করে বলেননি।এদিকে ইন্ডাস্ট্রির গুঞ্জন, পর্দায় অভিনেত্রীর খোলামেলা সাহসী দৃশ্য নিয়ে আপত্তি ছিল নাগা পরিবারের। কিন্তু শ্বশুরবাড়ির নির্দেশ অমান্য করেই ‘দ্য ফ্যামিলি ম্যান-২’ ওয়েব সিরিজে যৌন দৃশ্যে অভিনয় করেন তিনি। এছাড়া আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় একটি আইটেম গানেও দেখা যায় অভিনেত্রীকে।

অনেকে বলেছেন, সামান্থার এমন সাহসী পদক্ষেপ নেয়ার কারণেই নাগা পরিবারের সঙ্গে সম্পর্কে ফাটল ধরে তার।

এছাড়া মাস খানেক আগে এক সাক্ষাৎকারে নাগা জানিয়েছিলেন, আমি সবধরনের চরিত্রে অভিনয় করতে প্রস্তুত। তবে এমন কোনো চরিত্রে অভিনয় করব না, যা আমার বা পরিবারের সম্মান নিয়ে প্রশ্ন তুলবে বা পরিবারের সদস্যদের লজ্জায় ফেলবে।

সর্বশেষ সংবাদ

বিচার এড়াতে নতুন কৌশল নেতানিয়াহুর

দুর্নীতির তিনটি মামলা চলছে ইসরায়েলের সাবেক প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বিরুদ্ধে। তবে সমঝোতার মাধ্যমে বিচার থেকে বাঁচার কৌশল বের করেছেন...

এই বিভাগের অন্যান্য সংবাদ