spot_img

ইনস্টাগ্রাম থেকে নিখিলের ছবি মুছে দিলেন নুসরাত

অবশ্যই পরুন

নিখিল জৈনের সঙ্গে বিয়েকে অস্বীকার করেছেন জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। এ ঘটনার পরপরই ইনস্টাগ্রাম থেকে নিখিলের সাথে সব ছবি মুছে ফেলেছেন নায়িকা।

তুরস্কে বিয়ে ও বিয়ের পরে নিখিলের সঙ্গে যত যুগল ছবি ছিল সব মুছে দিয়েছেন নুসরাত। খবর জিনিউজের।

নিখিলের সঙ্গে যে ভাঙা সংসার আর জোড়া লাগবে না সেটি বোঝা যায় বুধবার নুসরাতের বক্তব্য থেকে। সেদিন তিনি বলেছিলেন, নিখিলের সঙ্গে তার কোনোদিন বিয়ে হয়নি।  তারা কেবল লিভ টুগেদার করেছেন।  তাই তাকে আনুষ্ঠানিক তালাক দেওয়ার প্রয়োজন নেই।

তারপরেই অভিনেত্রীর বক্তব্য ঘিরে তোলপাড় নেটদুনিয়ায়।  এবার ইনস্টাগ্রাম থেকে নিখিলের সঙ্গে বিয়ের সব ছবি সরালেন নুসরত।

২০১৯ সালের লোকসভা ভোটে জেতার কয়েক সপ্তাহের মধ্যেই ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরত।  তুরস্কে তাদের বিয়ে হয়।  বিয়ের ছবি ভাইরাল হয় নেটজগতে।

রথযাত্রায় ইসকনের মন্দিরে নিখিল ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে ভাইরাল হওয়া ছবিরও দেখা মিলল না।  কেবল হানিমুনে নিখিলের তুলে দেওয়া কয়েকটি ছবিই রেখেছেন নুসরত।

প্রসঙ্গত, তুরস্কে বিয়ে সম্পর্কে বুধবার নুসরাত বলেন, তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ।  হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি।  ফলে এটা আইনত সিদ্ধ নয়।  নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম।  এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।

সর্বশেষ সংবাদ

নিজেদের ব্যর্থতা ঢাকতে বিএনপি মিথ্যাচার করছে : ওবায়দুল কাদের

সরকারের উন্নয়ন কার্যক্রম দেখে নিজেদের ব্যর্থতা ঢাকতে বিএনপি মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার...

এই বিভাগের অন্যান্য সংবাদ