spot_img

নারায়ণগঞ্জে ডেকে নিয়ে ২ তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ২

অবশ্যই পরুন

নারায়ণগঞ্জের বন্দরে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে বন্ধুর বাড়িতে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে কথিত দুই প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় দুই ধর্ষক ও তাদের সহায়তা করায় দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ জুন) রাতে নাসিক ২৪ নং ওয়ার্ডের বন্দরের নবীগঞ্জ ইসলামবাগ আলাউদ্দিন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

বুধবার (৯ জুন) তাদের আদালতে হাজির করা হলে ঘটনার ব্যাপারে দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

গ্রেফতারকৃতরা হলেন নারায়ণগঞ্জ সদর থানার এম সার্কেস এলাকার গোপাল মিয়ার ভাড়াটিয়া টিটু মিয়ার ছেলে সিফাত হোসেন (১৮), হাজীগঞ্জ এলাকার রাজু মিয়ার বাড়ি ভাড়াটিয়া আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত ওরফে সিহাব (২১), বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সাকিব হোসেন (২৪), একই এলাকার মৃত বাহাউদ্দিন মিয়ার ছেলে নাইম (২৪)।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে গ্রেফতার ৪ জনসহ ৫ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

তরুণী জানান, কিছুদিন আগে নবীগঞ্জ গুদারা ঘাটে সিফাত হোসেন ও সিফাতের সঙ্গে তার ও তার বান্ধবীর (১৭) পরিচয় হয়। মোবাইল ফোনে কথোপকথনের মাধ্যমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় তিনি ও তার বান্ধবী নবীগঞ্জ ঘাটে এলে সিফাত ও সিফাত হোসেনের সঙ্গে দেখা হয়।

তারা নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিন মিয়ার বাড়িতে ঝালমুড়ি খাওয়ার জন্য ডেকে নিয়ে যায়। পরে দুটি কক্ষে তাদের দুজনকে আটকে ধর্ষণ করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ধর্ষণ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বুধবার আদালতে পাঠানো হয়।

সর্বশেষ সংবাদ

মসজিদে নববীর সেই শতবর্সী কোরআনপ্রেমীর ইন্তেকাল

সুদূর ইমাম বোখারির দেশ থেকে তিনি এসেছিলেন সবুজ গম্বুজের টানে। প্রিয় নবীজির ভালোবাসায়, মসজিদে নববীর খেদমতে এবং রওজায়ে আতহারের...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App