spot_img

পার্টিতে গিয়ে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী নাচ গান করায় ব্যাপক সমালোচনা

অবশ্যই পরুন

পার্টিয়ে গিয়ে নাচ গান করায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিয়া। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে সানা মারিয়া বন্ধুদের সঙ্গে নাচছেন এবং গান গাইছেন। খবর বিবিসি

প্রধানমন্ত্রীর এমন কর্মকাণ্ডের ব্যাপক সমালোচনা করেছে বিরোধী দলও। তারা প্রধানমন্ত্রী মাদক গ্রহণ করেছেন কিনা তা পরীক্ষা করার আর্জি জানান।

তবে মাদক গ্রহণের কথা অস্বীকার করেছেন ৩৬ বছর বয়সী সানা মারিয়া। তিনি বলেন, ওই পার্টিতে তিনি মদ ছাড়া আর কিছু খাননি।

বিশ্বের মধ্যে অন্যতম কম বয়সী এই প্রধানমন্ত্রী কোনো রাগ ডাক না রেখেই পার্টির বিষয়ে কথা বলেন। কারণ তিনি প্রায়ই এ ধরনের পার্টিতে অংশ নিয়ে থাকেন।

তবে গত বছর করোনা মহামারির মধ্যে বিধি নিষেধ উপেক্ষা করে ক্লাবে যাওয়ার জন্য ব্যাপক সমালোচনার মুখে পড়লে বাধ্য হয়ে তাকে ক্ষমা চাইতে হয়।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, গত সপ্তাহে সানা মারিয়াকে জার্মানির সংবাদপত্র আউটলেট বিল্ড ‘বিশ্বের সবচেয়ে শান্ত প্রধানমন্ত্রী’ বলে অভিহিত করেন।

ওই পার্টিতে যোগদানের পর তার নাচা ও গান করার বিষয়টি ভিডিও করা হচ্ছে তা জানতেন প্রধানমন্ত্রী সানা মারিয়া। কিন্তু তা এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে তা তিনি ভাবতেই পারেননি। এ ঘটনায় তিনি ব্যতিত হয়েছেন।

তিনি বলেন, নিয়ম মেনেই আমি পার্টিতে যোগদান করেছি। তবে আমার বিরুদ্ধে মাদক গ্রহণের যে অভিযোগ উঠেছে তা সত্য নয়। ওই পার্টিতে যা ঘটেছে তা আমার সব মনে আছে।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ