spot_img

বিধিনিষেধ বাস্তবায়নে ট্রাফিক পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অবশ্যই পরুন

করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন প্রতিরোধে গণপরিবহণে সরকারঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক ওয়ারী বিভাগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ট্রাফিক-ওয়ারী বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওই বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাইদুল ইসলাম।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. সাইদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

সভায় এডিসি ট্রাফিক-ওয়ারী গোবিন্দ চন্দ্র পাল, এসি ট্রাফিক-ডেমরা জোন ইমরান হোসেন মোল্লা, এসি ট্রাফিক-ওয়ারী জোন বিপ্লব কুমার রায়, টিআই ও অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার সাইদুল ইসলাম বলেন, অতিমারি করোনা ভ্যারিয়েন্ট সংক্রমণ মোকাবিলায় প্রথমে সব পুলিশ সদস্যকে শতভাগ স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। নিজের ও পরিবারের স্বাস্থ্যঝুঁকির বিষয়টি আগে ভাবতে হবে। দায়িত্ব পালনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

মতবিনিময় সভা শেষে ট্রাফিক-ওয়ারী বিভাগের ট্রাফিক-ডেমরা জোন, ট্রাফিক-ওয়ারী জোন ও ট্রাফিক যাত্রাবাড়ী জোনের বিভিন্ন পয়েন্টে অডিও প্রচারণা ও মাইকিং, মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়।

এ সচেতনতামূলক কর্মসূচিতে করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রাদুর্ভাব মোকাবিলায় গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে গাড়িতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার রাখা, গাড়ির চালক, হেলপার ও সুপারভাইজারদের করোনা টিকার সনদ সঙ্গে রাখা, যাত্রীদের মাস্ক পরিধান শতভাগ নিশ্চিত করা, অর্ধেক যাত্রী নিয়ে গাড়ি চালানো ইত্যাদি বিষয়ে নির্দেশনা দেয়া হয়।

সর্বশেষ সংবাদ

বিচার এড়াতে নতুন কৌশল নেতানিয়াহুর

দুর্নীতির তিনটি মামলা চলছে ইসরায়েলের সাবেক প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বিরুদ্ধে। তবে সমঝোতার মাধ্যমে বিচার থেকে বাঁচার কৌশল বের করেছেন...

এই বিভাগের অন্যান্য সংবাদ