টি-টোয়েন্টি সিরিজ শুরু আজ

0
30

জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আজ বৃহস্পতিবার (২২ জুলাই)। যেখানে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে লড়বে স্বাগতিক জিম্বাবুয়ে ও বাংলাদেশ।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় শুরু হবে সিরিজের তিন ম্যাচ। আগামী ২২, ২৩ ও ২৫ জুলাই হবে ম্যাচ তিনটি। টেস্ট, ওয়ানডেতে যতটা সহজে জয় পেয়েছে বাংলাদেশ, টি-টোয়েন্টিতে তত সহজ হবে না সিরিজটি।

কেননা বরাবরই কুড়ি ওভারের ক্রিকেটে তুলনামূলক কম পারদর্শী বাংলাদেশ দল। এই ফরম্যাটে সবশেষ দশ ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছে টাইগাররা। আর সবমিলিয়ে ৯৯ ম্যাচে বাংলাদেশের জয় ৩২টিতে, পরাজয় ৬৫ ম্যাচে আর পরিত্যক্ত হয়েছে বাকি দুই ম্যাচ।

এছাড়াও ঘরের মাঠে খেলা সবশেষ টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের বিপক্ষে এক ম্যাচ জিতেছিল জিম্বাবুয়ে। নিশ্চিতভাবেই বাংলাদেশের বিপক্ষে সিরিজে পাকিস্তানকে হারানোর অনুপ্রেরণা কাজে লাগিয়ে ঘুরে দাঁড়ানোর আশায় থাকবে ব্রেন্ডন টেলরের দল।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড-
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারি, কাজী নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here