spot_img

সেই রাতে চিত্রনায়িকা পরিমনির ঘটনা নিয়ে মুখ খুললেন জিমি

অবশ্যই পরুন

আজ সোমবার সকালে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনকে আসামি করে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। দুপুরের মধ্যে প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

এ ঘটনার পর আজ রাতে বনানীর বাসা থেকে আবারও সাংবাদিকদের মুখোমুখি হন পরীমণি। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পরীমনি ও  সেই রাতে ঘটনার সময় পরীমনির সঙ্গে উপস্থিত ছিলেন তার কস্টিউম ডিজাইনার জিমি।  সেই রাতে কি হয়েছিল তা গণমাধ্যমে তুলে ধরেছেন নায়িকার সঙ্গে থাকা কস্টিউম ডিজাইনার।

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে কস্টিউম ডিজাইনার বলেন, আমার নাম জিমি। আমি ফ্যাশন ডিজাইনার। সব কথা বলার মতো সাহস সবসময় থাকে না। কথাগুলো বলার সময় হইছে। আমি সবার প্রতি কৃতজ্ঞ। সব কিছু বের হবে, সবার সামনে আসবে, আমি এটা বিলিভ করি।

তিনি বলেন, তারা আপিকে বাজেভাবে গালাগাল করল।  আপি আমাকে আগেই বলেছিল যদি কখনো এমন পরিস্থিতি তৈরি হয় তাহলে ৯৯৯ নম্বরে ফোন করতে। ওরা যখন আপিকে গালাগাল করছিল তখন আমার হাত কাঁপছিল। আমি আপির মোবাইল ফোন বের করেছি, তার মোবাইলের ভেতরে ঢুকতে পারিনি। আমি আমার মোবাইল বের করে ফেলছি।  বের করে ১৫ সেন্ডের একটি ভিডিও করেছি।

‘ওটা হাতে নিয়ে দেখার পরে আমাকে এসে ওনারা দুইজন অ্যাটাক করেছে।  আমি আপির ফোনটা ওখানেই রেখে এসেছি। ওরা ভাবছে আপির ফোনেই ভিডিওটা করেছি। আপির ফোন উড়ায় ফেলে দিছে’।

জিমি বলেন, ওরা লাইট বন্ধ করে দিছে। এসি বন্ধ।  আপির অক্সিজেন কমে আসছে। আমি ওয়েটার কে বলেছি ভাইয়া এসিটা ছাড়েন আপি শ্বাস নিতে পারছে না। ওরা আমাকে সাপোর্ট দিয়েছে। ওরা এসি ছেড়েছে। ওয়েটাররা সব পাশেই ছিল। আর এর মধ্যে ওরা চলে গেছে। ওয়েটারদের বলেছি ভাইয়া লাইটা জ্বালিয়ে দেন। তখন তো আপি নিশ্বাস নিতেই পারছিল না। হাসপাতালে নিতে হবে, অক্সিজেন দিতে হবে।

‘তখন আমি তাদের বলছি প্লিজ আপিকে ধরেন, তো আমি ধরছি আমার সঙ্গে তারাও ধরছে গাড়িতে তুলে দিছে’।

সাংবাদিক সম্মেলনে পরীমণি বলেন, ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদের সঠিক বিচার না হওয়া পর্যন্ত আমি লড়াই চালিয়ে যাব। আপনারা আমার পাশে দাঁড়িয়েছেন বলেই নাসির উদ্দিনের বিরুদ্ধে মামলা হয়েছে। আমি সবার কাছে কৃতজ্ঞ। আইনের প্রতি আমার আস্থা রয়েছে।

এ সময় নায়িকা পরীমণি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, যাকে আমি মা বলেছি তিনি আমার দায়িত্ব নিয়ে নিয়েছেন। আমার এখন কোনো ভয় নেই।

পরীমনি বলেন, আমাকে ক্যামেরার সামনে এভাবে দাঁড়াতে হবে। আমি এভাবে দাঁড়িয়ে ইউজটু না। আমার কাজ নিয়ে সবসময় দাঁড়িয়েছে। আজকে আমি অনেক খুশি। আজকে শান্তি লাগতেছে। যখন দেখছি যে এত তাড়াতাড়ি জিনিসগুলো হইছে।

সর্বশেষ সংবাদ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে গেল

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ-ই সিরিজটি স্থগিতের...

এই বিভাগের অন্যান্য সংবাদ