spot_img

রাষ্ট্রপতির সাথে বিদায়ী বিমান বাহিনী প্রধানের সাক্ষাৎ

অবশ্যই পরুন

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ বিমান বাহিনীর বিদায়ী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

বৃহস্পতিবার (১০ জুন) বঙ্গভবনে বিদায়ী বিমান বাহিনী প্রধান বাংলাদেশ বিমান বাহিনীর উন্নয়নে তার সময়ে গৃহীত বিভিন্ন কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

বিমান বাহিনী প্রধান সেরনিয়াবাত নিজ দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনা প্রদানের জন্য রাষ্ট্রপতিকে কৃতজ্ঞতা জানান। পরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সফলভাবে দায়িত্ব পালনের জন্য বিদায়ী বিমান বাহিনী প্রধানকে ধন্যবাদ জানান।

এ সময় রাষ্ট্রপতি বলেন, ফোর্সেস গোল-২০৩০ এর আওতায় বিমান বাহিনীর আধুনিকায়নে বর্তমান সরকার নানা কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করছে।

তিনি আশা প্রকাশ করেন, এসব কর্মসূচির মাধ্যমে বাংলাদেশ বিমান বাহিনী আগামীতে একটি আধুনিক ও উন্নত বাহিনীতে পরিণত হবে।

বৈশ্বিক দুর্যোগ করোনা মোকাবিলায় বিমান বাহিনীসহ সশস্ত্রবাহিনীর বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, দেশ ও জাতির প্রয়োজনে বিমান বাহিনী ভবিষ্যতেও এগিয়ে আসবে।

বৈঠককালে রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব (সংযুক্ত) ওয়াহিদুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে গেল

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ-ই সিরিজটি স্থগিতের...

এই বিভাগের অন্যান্য সংবাদ