Home স্বদেশ ঢাকা রাজধানীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই ভাইয়ের

রাজধানীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই ভাইয়ের

রাজধানীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই ভাইয়ের

রাজধানীর ক্যন্টনমেন্ট এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই সিফাতুর রহমান সাফিন ওরফে রাহুল (২১) রাফি (১৬) মারা গেছে।

বৃহস্পতিবার (২৮ জুন) রাত ১১টার দিকে ক্যান্টনমেন্ট সুমাত্রা ফিলিং স্টেশনের সামনে সড়ক দুর্ঘটনা দুটি ঘটে। তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাহুলকে রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন এবং রাফি চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত রাহুলের চাচা মনির হোসেন জানান, তাদের বাসা মিরপুর বাউনিয়াবাধ এলাকায়। রাতে রাহুল ও তার ছোট ভাই রাফি মোটরসাইকেল চালিয়ে কালশী যাচ্ছিলেন মোটরসাইকেলে তেল আনতে। ইসিবি চত্ত্বর দিয়ে কালশী যাওয়ার পথে একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তখন পথচারীরা তাদেরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মধ্যরাতে রাহুলকে মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে সকাল সাড়ে ৯টার দিকে মারা যান রাফি। তাদের বাবার নাম জহিরুল ইসলাম পনির। তাদের মা জর্ডান প্রবাসী। তাদের শুধু দুটি ছেলে ছিল। রাহুল ডেলিভারিম্যানের চাকরি করতেন আর রাফি গাড়ি চালক ছিল। দুর্ঘটনার সময় মোটরসাইকেলটি চালাচ্ছিলেন রাহুল।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজুল ইসলাম জানান, রাতে দুই ভাই মোটরসাইকেল চালিয়ে ইসিবি চত্বর থেকে কালশীর দিকে যাচ্ছিল। ক্যানটনমেন্ট সুমাত্রা ফিলিং স্টশনের সামনে আসলে একটি ট্রাক মোটরসাইকেলটিতে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাটিতে আপন দুই ভাই মারা গেছেন। তবে ট্রাকটি নিয়ে ঘটনার পর তার চালক পালিয়ে গেছে। পরিবারের আবেদনে মরদেহ দুটি বিনাময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।