spot_img

সজীব ওয়াজেদ জয়ের রাজনীতিতে আসা নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী

অবশ্যই পরুন

বাংলাদেশ সরকার সজীব ওয়াজেদ জয়ের পরামর্শ অনুযায়ী বিভিন্ন ডিজিটাল উদ্যোগ নিয়েছে। তবে তার রাজনীতিতে যোগ দেয়া না দেয়ার সিদ্ধান্তটি একান্তই জয়ের নিজের এবং দেশের জনগণের ওপর নির্ভর করছে বলে ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছেলে সজীব ওয়াজেদ জয়ের সক্রিয় রাজনীতিতে যোগদান প্রসঙ্গে তিনি বলেন, দেখুন, ও একজন পূর্ণবয়স্ক মানুষ। এ সিদ্ধান্ত ওর ওপর নির্ভর করছে।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা জানেন, ও আমাকে সহযোগিতা করছে। তবে সে কখনোই দল কিংবা মন্ত্রণালয়ে কোনো পদ পাওয়ার কথা ভাবেনি। তবে সে দেশের জন্য কাজ করছে।

তিনি বলেন, আমাদের ডিজিটাল বাংলাদেশ গড়ার উদ্যোগ, সাবমেরিন ক্যাবল কিংবা কম্পিউটার প্রশিক্ষণের মতো ডিজিটাল ব্যবস্থা তার পরামর্শেই নেয়া হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের দলীয় সম্মেলনে তার জন্য জোরালো দাবি উঠেছিল। তখন আমি ওকে বললাম, মাইক্রোফোনের কাছে যাও এবং বল তুমি কী চাও। তখন সে বলল, আমি এ মুহূর্তে দলে কোনো অবস্থান চাই না। বরং যারা এখানে কাজ করছেন, তাদের এ পদ পাওয়া উচিত। আমি কেন একটা পদ দখল করে রাখব? আমি আমার মায়ের সঙ্গে আছি, দেশের জন্য কাজ করছি ও তাঁকে সহযোগিতা করছি। আমি তা করে যাব। এভাবেই সে ভাবে।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ