spot_img

জনগণ যত দিন চাইবে, তত দিন আ. লীগ ক্ষমতায় থাকবে: ওবায়দুল কাদের

অবশ্যই পরুন

আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে দেয়া না দেয়ার বিএনপি কে প্রশ্ন রেখে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। ক্ষমতায় আছে। জনগণ যত দিন চাইবে, তত দিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। বিএনপির চাওয়া না–চাওয়ায় কোনো কিছু আসে যায় না।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে সচিবালয়ে নিজ দপ্তরে ব্রিফিংকালে বিএনপির উদ্দেশে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, আগে বিএনপি নির্বাচনে আসুক। জনগণ চাইলে জয়লাভ করুক। বিএনপি তো নির্বাচনপ্রক্রিয়াই বিশ্বাস করে না। তারা চায়, চক্রান্ত করে যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন সরকার গঠনের দিবাস্বপ্নে জনসম্পৃক্ততাহীন কিছু নেতাদের নিয়ে ঐক্য করছে। কথিত এই ঐক্য ভোটের মাঠে কোনো প্রভাব ফেলবে বলে জনগণ মনে করে না।

ওবায়দুল কাদের বলেন, ঐক্যের নামে বিএনপি ও তার দোসররা মূলত শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য দেশ-বিদেশে চক্রান্ত করছে। তাদের এ চক্রান্ত প্রতিরোধ ও প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত।

ব্রিফিংয়ের আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সঙ্গে সচিবালয়ে তার দপ্তরে সৌজন্য সাক্ষাৎ করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের প্রতিনিধি ডানা এল ওল্ডস।

সর্বশেষ সংবাদ

সন্ধ্যায় যেসব আমল করলে ভালো কাটবে সারারাত

প্রতিটি সময়েরই আমল রয়েছে। কিন্তু সব আমল জানা নেই আমাদের। তবে কুরআন-হাদিসে উল্লেখ রয়েছে আমলগুলো। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের...

এই বিভাগের অন্যান্য সংবাদ