spot_img

হত্যা মামলায় অভিনেতা দর্শন গ্রেপ্তার

অবশ্যই পরুন

হত্যা মামলায় জিজ্ঞাসাবাদ করার জন্য কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুদীপাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) মহীশূরের ফার্মহাউজ থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে। এখন জিজ্ঞাসাবাদের জন্য বেঙ্গালুরুতে নেয়া হচ্ছে এই অভিনেতাকে।

বেঙ্গালুরু পুলিশ কমিশনার বি দয়ানন্দ বলেছেন, গত ৯ জুন কামাক্ষীপালয় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্তে একজন কন্নড় সিনেমা অভিনেতার (দর্শন) নাম উঠে আসে। খুন হওয়া ব্যক্তির নাম রেণুকা আচার্য, বয়স ৩৩ বছর। খুন হওয়া যুবক একটি ফার্মেসিতে কাজ করতেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, যুবক রেণুকার হত্যা মামলার তদন্ত করতে গিয়ে তাতে অভিনেতা দর্শনের নিরাপত্তারক্ষীসহ ১০ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী পুলিশ।

গত ৯ জুন কামাক্ষীপালা পুলিশ থানার অন্তর্গত একটি খাল থেকে মরদেহ উদ্ধার করা হয় রেণুকার। মরদেহে থাকা ক্ষতচিহ্নে এটা স্পষ্ট যে, খুন করা হয়েছে তাকে। ঘটনার সিসিটিভি ফুটেজ, প্রত্যক্ষদর্শীদের বক্তব্য ও অন্যান্য প্রযুক্তিগত প্রমাণের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিনেতা দর্শনকে।

পুলিশ জানিয়েছে, অভিনেতার স্ত্রীকে অশ্লীল মেসেজ পাঠিয়েছিল যুবক রেণুকা। এ কারণেই নাকি খুন করা হয়েছে তাকে। তবে অন্য একটি সূত্র জানিয়েছে, অভিনেতার স্ত্রী নয়, অভিনেত্রী পবিত্রার কাছে গিয়েছিল মেসেজগুলো। আর এই অভিনেত্রীর সঙ্গে নাকি বিয়েবহির্ভূত সম্পর্কে রয়েছেন অভিনেতা দর্শন।

প্রসঙ্গত, ব্যক্তিজীবনে বিয়েবহির্ভূত সম্পর্কে জড়িয়ে কয়েকবার বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা দর্শন। চলতি বছরের শুরুতেই তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, অভিনেত্রী পবিত্রার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। এ খবর ছড়িয়ে পড়তেই ওই সময় বেজায় চটেছিলেন অভিনেতার স্ত্রী বিজয়লক্ষ্মী।

১৯৯৭ সালে রুপালি পর্দায় অভিষেক হয় দর্শন থুগুদীপার। ২০০১ সালে কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় তাকে। তারপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো ‘ম্যাজেস্টিক’, ‘কারিয়া’, ‘গাজা’, ‘সারথি’ প্রভৃতি।

সর্বশেষ সংবাদ

নিজ দেশে ইউরো, শেষটা রাঙাতে চান টনি ক্রুস

শুক্রবার (১৪ জুন) জার্মানিতে শুরু হবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ১৭ তম আসর। এই টুর্নামেন্টে চোখ রেখেই জার্মান কোচ ইউলিয়ান নাগেলসমানের...

এই বিভাগের অন্যান্য সংবাদ