spot_img

ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে বাজি ধরে ১০ কোটি টাকা জিতলেন গ্র্যামিজয়ী র‌্যাপার

অবশ্যই পরুন

টি-টোয়েন্টি বিশ্বকাপ কেন্দ্র করে ব্যস্ত ক্রিকেট প্রেমীরা। বিশ্বের জনপ্রিয় তারকারাও বাদ পরছেন না। তবে এবারে কানাডার র‍্যাপার ড্রেক সব তারাদের ছাড়িয়ে গেলেন। হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন থেকে জানা গেছে, ভারত-পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে বাজি ধরে বিরাট অঙ্কের টাকা জিতেছেন। ভারতীয় মুদ্রায় ৭ কোটি রুপি।

এবার টি–টোয়েন্টি বিশ্বকাপে গতকাল ( ৯ জুন ) ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ক্রিকেট ভক্তরা অপেক্ষায় ছিলেন। আর ড্রেক অপেক্ষায় ছিলেন ম্যাচ শেষে বাজি জেতার। গ্র্যামিজয়ী এই র‌্যাপার ইনস্টাগ্রাম স্টোরিতে তার সাড়ে ৭ কোটি রুপি বাজি ধরার কথাটি প্রকাশ করেন। যেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ক্রিকেট বাজিতে আমরা ১ উইকেটে ১। চল দৌড় শুরু করি।

এর আগে আইপিএল ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচেও বাজি ধরেছিলেন ড্রেক। কোনো ক্রিকেট ম্যাচে সেটিই ছিল ড্রেকের প্রথম বাজি ধরার অভিজ্ঞতা। প্রথম বাজিতেই তিনি ২ লাখ ৫০ হাজার ডলার জিতেছিলেন। কলকাতা নাইট রাইডারূপ আইপিএল শিরোপা জিতবে বলে প্রায় সাড়ে ৫ কোটি রুপির বাজি ধরেছিলেন তিনি। সেটা শেষ পর্যন্ত জিতে নিয়েছিলেন।

এবার টি–টোয়েন্টি বিশ্বকাপে গতকাল (৯ জুুন) ভারত-পাকিস্তান ম্যাচ কেন্দ্র করে বাজি ধরেই জিতে যান ড্রেক। ব্রিটিশ সংবাদমাধ্যম ‘মিরর’ জানিয়েছে, এ ম্যাচে তিনি ভারতের জয়ের পক্ষে ৫ লাখ ১০ হাজার পাউন্ড যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭ কোটি ৬১ লাখ টাকার বাজি ধরেছিলেন। ভারত রোমাঞ্চকর ম্যাচটি জিতেছে ৬ রানে। প্রতিবেদন থেকে জানা যায় ড্রেক সব মিলিয়ে ওই ম্যাচে বাজি ধরে জিতেছেন ৭ লাখ ১৫ হাজার পাউন্ড যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ কোটি ৬৭ লাখ টাকা। এই কানাডিয়ান সংগীতশিল্পীর খেলায় বাজি ধরার খবর নতুন নয়। ফুটবল, এনএফএলে তিনি নিয়মিত বড় অঙ্কের টাকা বাজি ধরেন। এবার তার মনোযোগ ক্রিকেটে।

সর্বশেষ সংবাদ

ইসরায়েল ও হামাস উভয়েই যুদ্ধাপরাধ করেছে: জাতিসংঘ

গাজায় ইসরায়েল-হামাস যুদ্ধের শুরুর দিকে উভয় পক্ষই যুদ্ধাপরাধ করেছে বলে জাতিসংঘের এক অনুসন্ধানে উঠে এসেছে। পাশাপাশি, গাজায় ইসরায়েলিদের নির্বিচারে...

এই বিভাগের অন্যান্য সংবাদ