spot_img

সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের

অবশ্যই পরুন

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর।

আজ মঙ্গলবার (১১ জুন) সকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার শেখ ওয়ালিদ ফয়েজ গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি ০৫৮৪ ফ্লাইটযোগে সকাল সাড়ে ৮টায় ঢাকা ত্যাগ করেন ওবায়দুল কাদের।

তিনি এও জানিয়েছে, স্বাস্থ্য পরীক্ষা শেষে শিগগিরই দেশে ফেরার কথা রয়েছে মন্ত্রীর।

এর আগে, ২০১৯ সালে ওবায়দুল কাদেরের হৃৎপিণ্ডে তিনটি ব্লক ধরা পড়ে। প্রথমে দেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা-নিরীক্ষা এবং চিকিৎসা করা হয়। পরে ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি ঢাকায় এসে কাদেরকে দেখে সিঙ্গাপুরে নেওয়ার পরামর্শ দেন।

সেই পরামরশে কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার বাইপাস সার্জারি করা হয়। সেখান থেকে সুস্থ্য হয়ে দেশে ফেরেন কাদের। এরপর থেকে নিয়মিত বিরতিতে সিঙ্গাপুরে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করাতে হয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদককে।

সর্বশেষ সংবাদ

নিজ দেশে ইউরো, শেষটা রাঙাতে চান টনি ক্রুস

শুক্রবার (১৪ জুন) জার্মানিতে শুরু হবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ১৭ তম আসর। এই টুর্নামেন্টে চোখ রেখেই জার্মান কোচ ইউলিয়ান নাগেলসমানের...

এই বিভাগের অন্যান্য সংবাদ