spot_img

এই ম্যাচে আমাদের জেতা উচিত ছিল : শান্ত

অবশ্যই পরুন

হাতের মুঠো থেকে ফস্কে যাওয়া ম্যাচ সম্পর্কে বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছেন, আমাদের জেতা উচিত ছিল। আমরা একেবারে কাছাকাছি চলে এসেছিলাম। কিন্তু শেষ কয়েকটি ওভারে তারা ভালো বল করেছে। ক্রিকেটে এমনটি হতেই পারে।

সোমবার টি২০ বিশ্বকাপ ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছ বাংলাদেশ মাত্র ৪ রানে পরাজিত হয়।

শান্ত বরেন, এই ম্যাচে প্রত্যেকে নার্ভাস ছিল।তবে জাকের থাকায় আমরা আত্মবিশ্বাসী ছিলাম। কিন্তু কাজ হয়নি। তবে কী আর করা, মেনে নিতেই হবে।

তিনি বলেন, তানজিদগত কয়েকটি ম্যাচে খুবই পরিশ্রম করেছে। নতুন বলে আমাদের কয়েকটি উইকেট দরকার। আর তিনি তার জাত চিনিয়েছেন।

শান্ত বলেন, রিশাদ খুবই ভালো। সে গত দুই ম্যাচে এবং প্রাকটিসে ভালো বল করেছে। আমরা গত ১০-১৫ বছর ধরে লেগস্পিনে ভুগছিলাম। আমরা আশা করি, এই সমস্যাটি কেটে গেছে। আমরা যেখানেই খেলি প্রচুর সমর্থন পাই। আমরা আশা করি, ওয়েস্ট ইন্ডিজের ম্যাচেও তা পাবো।

নাসাও কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে সোমবার মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। যেখানে বোলাররা প্রোটিয়াদের ৬ উইকেটে ১১৩ রানে আটকে দিলেও হতাশ করেন ব্যাটাররা। ১০৯ রানে শেষ হয় টাইগারদের ইনিংস, ৪ রানের আক্ষেপে পুড়ে বাংলাদেশ।

মাহমুদউল্লাহ রিয়াদ খুব করেই চেষ্টা করেছিলেন, ২ বলে ছয় রানের সমীকরণ মেলাতে জোরের সাথেই ব্যাটটা হাকিয়েছিলেন। তবে এরপর যা হলো, মাহমুদউল্লাহর মাথায় হাত দেয়া বিস্ফোরক চোখই বলে দেয় সেই গল্প। তীরে এসে তরী ডুবার ব্যথা হয়তো এমনই হয়!

১১৪ রানের ছোট লক্ষ্যটা বড় হয়ে উঠে যখন ৫০ রানেই ৪ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। হতাশ করে টপ অর্ডার, সাকিব-শান্ত-লিটনরা ভাঙতে পারেননি ব্যর্থতার বেড়াজাল। একের পর এক ফেরেন হতাশা উপহার দিয়ে।

পাওয়ার প্লেতে বাংলাদেশের আক্ষেপের নাম তানজিদ তামিম। দ্বিতীয় ওভারে রাবাদাকে উইকেট উপহার দিয়ে ফেরন ৯ রানে। ১ উইকেট হারিয়ে ২৯ রান আসে এই সময়ে৷ তবে পাওয়ার প্লে শেষ হতেই যেন তালগোল পাকিয়ে বসে বাংলাদেশ।

সর্বশেষ সংবাদ

নিজ দেশে ইউরো, শেষটা রাঙাতে চান টনি ক্রুস

শুক্রবার (১৪ জুন) জার্মানিতে শুরু হবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ১৭ তম আসর। এই টুর্নামেন্টে চোখ রেখেই জার্মান কোচ ইউলিয়ান নাগেলসমানের...

এই বিভাগের অন্যান্য সংবাদ