spot_img

চলতি মাসেই সোনাক্ষীর বিয়ে, পাত্র কে?

অবশ্যই পরুন

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে কয়েকদিন ধরেই গুঞ্জন চলছি। তবে এবারে গুঞ্জন নয়। বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী, তাও এই মাসেই। পাত্র কে সে নিয়ে কম জল ঘোলা হয়নি। তবে এবার উত্তর মিলেছে, জানা গেছে সোনাক্ষী দীর্ঘদিনের প্রেমিক জহির ইকবালকে বিয়ে করতে চলেছেন। হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনের বরাতে জানা যায় অভিনেত্রীর বিয়ের দিন আর পাত্রের খবর।

সোনাক্ষী আর জহির দীর্ঘসময় ধরে প্রেম করছেন। কিন্তু কখনো তারা এই সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে স্বীকার করেননি। কিন্তু প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। দুজনের ঘনিষ্ঠ ছবি অন্তর্জালে ছড়িয়ে আছে। সোনাক্ষীর জন্মদিনের দিন জহির প্রেমিকার এক ছবি পোস্ট করে নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে বলেছিলেন। সোনাক্ষীর চেয়ে বয়সে দুই বছরের ছোট জাহির। জাহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

কিছুদিন আগে সোনাক্ষী ‘হীরামন্ডি’ সিরিজের সহশিল্পীদের সঙ্গে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে হাজির ছিলেন। নেটফ্লিক্সের এই অনুষ্ঠানে অভিনেত্রী জানিয়েছিলেন যে তিনি বিয়ের জন্য অপেক্ষা করছেন। সত্যি সত্যি এবার তিনি অভিনেতা জহির ইকবালের ঘরনি হতে চলেছেন। ২৩ জুন চার হাত এক হবে সোনাক্ষী আর জহিরের।

সোনাক্ষী সিনহা এবং  জহির ইকবাল

সোনাক্ষী সিনহা এবং জহির ইকবাল

বিয়ের তারিখ ঠিক করার বিষয়টি একেবারেই গোপন রেখেছিলেন সোনাক্ষী সিংহের পরিবার। কিন্তু রোববার (৯ জুন) রাতেই ছড়িয়ে পড়ল সোনাক্ষীর বিয়ের খবর। তবে এই খবরে এখনও কিছু বলছেন না অভিনেত্রী। বিয়ের কার্ডও ছাপা হয়ে গেছে। ম্যাগাজিন কভারের ডিজাইনে তৈরি করা ওই কার্ডে লেখা হয়েছে ‘গুঞ্জনই সত্যি।’

এই বিটাউন যুগলের বিয়েতে তাদের নিকট আত্মীয়স্বজন ছাড়া ঘনিষ্ঠ বন্ধুবান্ধব হাজির থাকবেন। জানা গেছে, সঞ্জয় লীলা বানসালির ‘হীরামন্ডি’ সিরিজের সব অভিনয়শিল্পীকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের ফরমাল পোশাকে আসার কথা বলা হয়েছে। সোনাক্ষী ও জহিরের বিয়ে মুম্বাইয়ের অভিজাত হোটেল ব্যাস্টিনে হতে চলেছে।

 

সর্বশেষ সংবাদ

নিজ দেশে ইউরো, শেষটা রাঙাতে চান টনি ক্রুস

শুক্রবার (১৪ জুন) জার্মানিতে শুরু হবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ১৭ তম আসর। এই টুর্নামেন্টে চোখ রেখেই জার্মান কোচ ইউলিয়ান নাগেলসমানের...

এই বিভাগের অন্যান্য সংবাদ