spot_img

ভাইরাল ছবি নিয়ে চর্চিত মোদি-কঙ্গনা, কারণ জানা গেল

অবশ্যই পরুন

ভারতজুড়ে চলছে লোকসভা নির্বাচনের ব্যস্ততা। এরমাঝেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে ঘিরে আলোচনায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আলোচনার সূত্রপাত একটি ছবি, যেটা মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিটিতে দেখা যায় মোদিকে লাল গোলাপ উপহার দিয়েছেন কঙ্গনা।

ভারতের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) হয়ে লোকসভা নির্বাচনে অংশ নিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (২৪ মে) তার হয়ে প্রচারে মান্ডি সফরে গিয়েছিলেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদির মান্ডি সফরের একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কঙ্গনা। এদিন এক মঞ্চে পাওয়া যায় মোদি ও কঙ্গনাকে। আর সেখানেই ভারতের প্রধানমন্ত্রীকে লাল গোলাপ দিয়ে শুভেচ্ছা জানান কঙ্গনা।

এদিন হিমাচলি টুপি ও অফ হোয়াইট শাড়িতে দেখা গেছে কঙ্গনাকে। মোদির মাথায়ও ছিল হিমাচলি টুপি। ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, প্রধানমন্ত্রী আমরা আপনাকে মান্ডিতে স্বাগত জানাই।

নরেন্দ্র মোদির মান্ডি সফরের আগে কঙ্গনা একটি জনসভায় ভাষণ দিয়েছিলেন। কঙ্গনা বলেন, বলিউড যখন আমাকে বহিরাগত মনে করত এবং আমার ইংরেজি নিয়ে ঠাট্টা করত। তারপরে, বিশ্বের বৃহত্তম দল, ভারতীয় জনতা পার্টি এবং বিশ্বের বৃহত্তম নেতা, প্রধানমন্ত্রী মোদি মান্ডির মানুষের সেবা করার জন্য এবং তাদের কল্যাণে কাজ করার জন্য আমাকে বেছে নিয়েছেন। এটা আমাকে গর্ব ও গৌরবে ভরিয়ে দেয়।

প্রথমবার ভোটের ময়দানে নেমেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র বিজেপি প্রার্থী হয়ে লড়ছেন তিনি। নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। নির্বাচনে নাম ঘোষণার পর থেকেই গত দেড়মাস ধরে হিমাচল প্রদেশের বিভিন্ন জেলা ঘুরছে এই নায়িকা।

সর্বশেষ সংবাদ

ইসরায়েল ও হামাস উভয়েই যুদ্ধাপরাধ করেছে: জাতিসংঘ

গাজায় ইসরায়েল-হামাস যুদ্ধের শুরুর দিকে উভয় পক্ষই যুদ্ধাপরাধ করেছে বলে জাতিসংঘের এক অনুসন্ধানে উঠে এসেছে। পাশাপাশি, গাজায় ইসরায়েলিদের নির্বিচারে...

এই বিভাগের অন্যান্য সংবাদ