spot_img

সম্মিলিত প্রচেষ্টায় ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে: ইসি

অবশ্যই পরুন

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মো: আহসান হাবিব খান বলেছেন, উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতির হার তুলনামূলক কম ছিল। তখন কৃষক ক্ষেত থেকে বোরো ধান তোলায় ব্যস্ত থাকায় এমনটা হয়েছে।

তাছাড়া দেশের একটি বৃহৎ রাজনৈতিক দল এবার নির্বাচনে অংশ নিচ্ছে না। তাদেরও বেশ ভোটার রয়েছে।

এটাও ভোটার উপস্থিতি কম হওয়ার কারণ। এবার সকলের সম্মিলিত প্রচেষ্টায় ভোটার উপস্থিতি নিশ্চিত করতে হবে।

নির্বাচন কমিশনার বুধবার (১৫ মে) খুলনার ডুমুরিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি বলেন, আশা করছি দ্বিতীয় ধাপের উপজেলা ভোটে ভোটার বাড়বে। আমরা ভোটারদের উদ্বুদ্ধ করতে প্রচার-প্রচারণা চালাবো। সেই সাথে প্রার্থীদের তাদের সমর্থকদের ভোটকেন্দ্রে আনতে বলছি এবং অন্যদের বাধা প্রদানে নিষেধ করা হচ্ছে। যাতে সবাই মিলে ভোট দিতে পারেন।

ডুমুরিয়া উপজেলার শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে প্রশিক্ষণ অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন।

এতে সভাপতিত্ব করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নাজমুল হুসেইন খান। বক্তৃতা করেন পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান, জেলা নির্বাচন অফিসার ফারাজী বেনজির আহমেদ ও মোঃ হুমায়ুন কবীর।

খুলনায় দ্বিতীয় দফায় ২১ মে ফুলতলা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলায় ও তৃতীয় দফায় ২৯ মে ডুমুরিয়া, পাইকগাছা ও কয়রা উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ

দক্ষ জনশক্তি রপ্তানির লক্ষ্যে দেশভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেবে সরকার

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে দক্ষ জনশক্তি প্রেরণের লক্ষ্যে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক...

এই বিভাগের অন্যান্য সংবাদ