spot_img

কারিনার নামের ট্যাটু মুছে ফেললেন সাইফ, তবে কী দাম্পত্যে চিড়?

অবশ্যই পরুন

আচমকাই স্ত্রী কারিনা কাইফের নাম শরীর থেকে মুছে ফেললেন সাইফ আলী খান। তবে কী কারিনার সুখী সংসারে বিচ্ছেদের কালো মেঘ? এ নিয়ে বি-টাউনে শুরু হয়েছে কানাঘুষো।

সম্পর্কের গোড়ার দিকে সাইফ আলী খান তার বাম হাতে কারিনার নাম লেখা ট্যাটু করিয়েছিলেন। কিন্তু সম্প্রতি সাইফের একটি ছবি সামাজিক মাধ্যমে আসতেই দেখা গেছে সেই ট্যাটু উধাও! পরিবর্তে জায়গা দখল করেছে নতুন একটি ট্যাটু।

কারিনার নাম সরিয়ে নতুন নকশা করা হয়েছে, না কি নামের ওপরেই নতুন ডিজাইন করে তা ঢেকে দেওয়া হয়েছে, তা বিশদ জানা যায়নি এখনো।

সম্প্রতি এয়ারপোর্টে ক্যামেরানন্দি হন সাইফ। ‘হাম তুম’ তারকার দেখা মিলল নীল রঙা টি-শার্ট এবং ডেনিমে। চোখে রোদচশমায় হ্যান্ডসাম লুকে। তবে সবকিছুকে ছাপিয়ে আলোচনার কেন্দ্রে নায়কের হাতের নতুন ট্যাটু। কেন হঠাৎ করে কারিনার নাম ঢেকে ফেললেন সইফ? প্রশ্ন সবার মনে!

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল সাইফের নতুন ট্যাটুর ছবি। একজন নেটিজেন লেখেন, ‘বউয়ের নাম হঠাৎ করে মুছে ফেলার কারণটা ঠিক বুঝলাম না’। অপর একজন লেখেন, ‘কী ব্যাপার? সাইফ কি সত্যিই বোবোর নাম মুছে ফেলল নাকি এটা কোনও ছবির চরিত্রের প্রয়োজনে নেওয়া লুক?’

এই মুহূর্তে জুনিয়র এনটিআরের সঙ্গে ‘দেবারা’র কাজ করছেন সাইফ, একইসঙ্গে সিদ্ধার্থ আনন্দের ‘জুয়েল থিভ’ নিয়েও কথাবার্তা চলছে। ফ্যানেদের ধারণা, হয়ত এই দুই ছবির জন্যই হাতে ত্রিশূল ট্যাটু এঁকেছেন সাইফ। তবে অভিনেতা এই নিয়ে এখনও মুখ খোলেননি।

২০১২ সালে বিয়ে করেন কারিনা কাপুর ও সইফ আলী খান। এর আগে প্রায় ১২ বছরের বড় অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। সাইফ-অমৃতার দুই সন্তান সারা আলী খান ও ইব্রাহিম আলী খান। সাইফ ও কারিনার দুই ছেলে তৈমুর আলী খান ও জাহাঙ্গীর আলী খান।

সর্বশেষ সংবাদ

দক্ষ জনশক্তি রপ্তানির লক্ষ্যে দেশভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেবে সরকার

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে দক্ষ জনশক্তি প্রেরণের লক্ষ্যে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক...

এই বিভাগের অন্যান্য সংবাদ