spot_img

মুন্সিগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

অবশ্যই পরুন

মুন্সিগঞ্জ সদরে জিয়াসমিন আক্তার (২৫) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার (১৫ মে) সকাল ৯টার দিকে মুন্সিগঞ্জ পৌরসভার খাসকান্দি এলাকায় স্বামীর বসতঘর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত জিয়াসমিন ওই এলাকার মোহাম্মদ শাহজালালের স্ত্রী।

স্থানীয়রা জানান, অভিযুক্ত শাহজালাল প্রায় দুই মাস আগে ওই নারীকে হঠাৎ বাড়িতে নিয়ে এসে স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দেয়। নিহত ওই নারী হিন্দু ধর্মালম্বী ছিলেন। পরে তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেন। নিহত জিয়াসমিনের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে বলেও জানান তারা।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল হাসান জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পুলিশ নিহত নারীর ক্ষতবিক্ষত মরদেহ স্বামীর বসতঘর থেকে উদ্ধার করে। তার শরীরের বিভিন্ন স্থানে ও মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। শাহজালাল এলাকার চিহ্নিত চোর ও ফৌজদারি মামলার আসামি। কিছুদিন আগে একটি ফৌজদারি মামলায় ৬ মাস সাজা ভোগ করেছে সে।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।স্বামী শাহজালালকে গ্রেফতারে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

দক্ষ জনশক্তি রপ্তানির লক্ষ্যে দেশভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেবে সরকার

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে দক্ষ জনশক্তি প্রেরণের লক্ষ্যে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক...

এই বিভাগের অন্যান্য সংবাদ