spot_img

একসঙ্গে বাবা-মেয়ে! ফাঁস ‘কিং’ শাহরুখের নতুন লুক

অবশ্যই পরুন

গেল বছর ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’ ছবি দিয়ে বাজিমাত করেন বলিউড বাদশা শাহরুখ খান। তিন ছবিই ছিল ব্লকবাস্টার। আর জওয়ান বক্স অফিসের ব্যবসায় বলিউডের সর্বকালের রেকর্ড ভেঙেছে।

এরপর থেকে শাহরুখ নিজেকে প্রস্তুত করছেন পরের চমকের জন্য। এবার সেই চমকই ফাঁস হয়ে গেল। পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ ছবির শুটিং ফ্লোর থেকে ফাঁস হলো নতুন লুক।

শাহরুখের এখন অনেক ব্যস্ততা। একদিকে ছেলে আরিয়ানের ক্যারিয়ার সামলাতে পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন, তার পরিচালিত প্রথম সিরিজে টাকাও ঢালছেন। বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করতে নাকি ২০০ কোটি টাকা খরচ করে ছবি প্রযোজনা করতে যাচ্ছেন বলিউড বাদশা।

পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতোমধ্যে নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে হাতেখড়ি হয়েছে সুহানার। তবে তার অভিনয় খুব একটা সাড়া ফেলেনি। উল্টো সুহানাকে ঘিরে নানা ট্রল হয়েছে। সেসব পেছনে ফেলে শাহরুখ কন্যার মন এখন নতুন ছবিতে।

প্রথমে শোনা যাচ্ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন বাবা-মেয়ে। কয়েকদিন যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই পর্দা ভাগাভাগি করবেন শাহরুখ খান ও তার মেয়ে সুহানা। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে ভক্তদের কৌতূহল যে চরমে থাকবে তা বলাই বাহুল্য। কোন ভূমিকায় দেখা যাবে শাহরুখকে? সূত্রের খবর, সুজয় ঘোষের এ স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে বাদশা কন্যা থাকছেন, সেখানে কিং খানকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে সুহানাকে এগিয়ে দেবেন। প্রি-প্রোডাকশনের কাজ ইতোমধ্যে শুরু হয়েছে। এখন অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

সর্বশেষ সংবাদ

দক্ষ জনশক্তি রপ্তানির লক্ষ্যে দেশভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেবে সরকার

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে দক্ষ জনশক্তি প্রেরণের লক্ষ্যে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক...

এই বিভাগের অন্যান্য সংবাদ