spot_img

রিয়ালে যাচ্ছেন এমবাপ্পে, নিশ্চিত করলেন লা লিগা প্রধান

অবশ্যই পরুন

ফ্রান্সের অধিনায়ক কিলিয়ান এমবাপ্পে গত সপ্তাহে পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন। পরবর্তী গন্তব্য কোথায়, সেটা এখনো না বললেও গুঞ্জন আছে রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এই ফ্রেঞ্চ তারকা। এমন গুঞ্জনের পর লা লিগা প্রেসিডেন্ট জাভিয়ের তেবাস নিশ্চিত করলেন, আগামী মৌসুমে মাদ্রিদ ক্লাবেই যোগ দিচ্ছেন ফরাসি স্ট্রাইকার। এমনকি সেই চুক্তি যে ৫ বছরের সেটিও বলেছেন তেবাস।

পিএসজির সর্বকালের শীর্ষ গোলদাতা সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দিয়ে রিয়ালকে অপ্রতিরোধ্য করে তুলবে বলে মনে করেন তেবাস। আর্জেন্টিনা সফরকালে ওলে পত্রিকায় সাক্ষাৎকার দেয়ার সময় তেবাস বলেন, আগামী মৌসুম থেকে এমবাপ্পে রিয়াল মাদ্রিদের। সে পৃথিবীর সেরা খেলোয়াড়দের একজন। তারা পাঁচ বছরের চুক্তি করলে সে পাঁচ মৌসুম সুযোগ পাবে (চ্যাম্পিয়নস লিগ জয়ের)। তবে হ্যাঁ, রিয়ালে ভিনিসিয়াস ও বেলিংহ্যামও রয়েছেন। মাদ্রিদের একটি সেরা স্কোয়াড হতে পাচ্ছে। কিন্তু সেটা আপনার লিগ জেতার নিশ্চয়তা কিন্তু দেবে না।

পিএসজিতে দীর্ঘ ৮ মৌসুম কাটানোর পর এবার সেই ক্লাবকে বিদায় জানিয়েছেন এমবাপ্পে। মোনাকো ছেড়ে ২০১৮ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন ২৫ বছর বয়সী এ তারকা। গত সপ্তাহে এক ভিডিওবার্তায় এমবাপ্পে নিজেই তার ক্লাব ছাড়ার কথা নিশ্চিত করেছেন।চলতি মৌসুমেও লিগ ওয়ানের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন এমবাপ্পে। এ নিয়ে পঞ্চমবারের পর লিগ ওয়ানের সেরা হলেন তিনি।

সর্বশেষ সংবাদ

দক্ষ জনশক্তি রপ্তানির লক্ষ্যে দেশভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেবে সরকার

মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে দক্ষ জনশক্তি প্রেরণের লক্ষ্যে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেয়া হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক...

এই বিভাগের অন্যান্য সংবাদ