spot_img

এবার জুতার ব্যবসায় নাম লেখালেন সাকিব

অবশ্যই পরুন

ঘরের মাঠে বাংলাদেশ দল যখন শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ নিয়ে ব্যস্ত, তখন জাতীয় দলের তারকা ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসানের ব্যস্ততা তার নতুন পন্যের প্রচারণায়। এবার জুতার ব্যবসায় যুক্ত হচ্ছেন তিনি। স্টেপ ফুটওয়্যারের যৌথ উদ্যোগে বাজারে আসছে পরিধেয় সামগ্রীর ব্র্যান্ড ‘শাহ ৭৫’। তবে সেখানেও আলোচনায় ক্রিকেট। লঙ্কানদের বিপক্ষে সিরিজে নিজ সতীর্থদের প্রতি শুভকামনা জানিয়ে রাখলেন সাকিব।

সাকিবের নতুন এই ব্র্যান্ডের অধীনে পরিধেয় সামগ্রী উৎপাদন, বিপণন ও বাজারজাত করবে স্টেপ ফুটওয়্যার। সারা দেশে স্টেপ ফুটওয়্যারের ৯৫টি শোরুমে এসব পণ্য পাওয়া যাবে। স্টেপ ফুটওয়্যারের ব্যবস্থাপনা পরিচালক শামীম কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

অনুষ্ঠানে সাকিব বলেন, আমি এক বছর ধরে এই ব্র্যান্ডের সঙ্গে কাজ করছি। এই ব্র্যান্ড বড় করতে আপনাদের সহায়তা প্রয়োজন। আপনাদের ভালো পরামর্শ এই ব্র্যান্ডের পণ্যের মানোন্নয়নে কাজে লাগবে। আমার সব ধরনের ব্যবসা ভালো লাগে। মাছের ব্যবসা আমাকে অনেক টানে। খেলাধুলা যেহেতু আমার কাজের জায়গা, তাই স্টেপের সঙ্গে যাত্রা শুরু হলো।

বিপিএলে রংপুরকে শিরোপা এনে দিতে না পারলেও চ্যাম্পিয়ন বরিশালকে অভিন্দন জানিয়েছেন এই অলরাউন্ডার। সাকিব বলেন, বিপিএলের ফাইনালের সময় মাগুরায় ছিলাম। স্কোর দেখেছি। বরিশাল ভালো ক্রিকেট খেলেছে। তারা চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য। আমার তরফ থেকে দেলটির সবাইকে অভিনন্দন।

এছাড়াও, সাকিব জানান, শান্ত যত কম কথা বলবে ততো ওর জন্য ভলো। বাংলাদেশের তিন ফরম্যাটের নতুন অধিনায়ককে এমন পরামর্শই দিলেন সাকিব। শ্রীলঙ্কা সিরিজে দলের সাথে না থাকলেও শান্ত-মিরাজদের নিয়ে আত্মবিশ্বাসী এই অলরাউন্ডার।

সর্বশেষ সংবাদ

ইসরায়েলকে শক্তি দেখিয়েছে ইরান: খামেনি

ইসরায়েলে হামলা চালিয়ে নিজেদের শক্তিমত্তা দেখিয়েছে ইরানের সামরিক বাহিনী। আজ রোববার (২১ এপ্রিল) এমন মন্তব্য করেছেন দেশটির সর্বোচ্চ নেতা...

এই বিভাগের অন্যান্য সংবাদ