spot_img

বিয়েতে ছেলের বক্তব্য শুনে কান্নায় ভেঙে পড়লেন ভারতের সব চেয়ে ধনী ব্যক্তি মুকেশ

অবশ্যই পরুন

ছেলের কথা শুনে কাঁদলেন মুকেশ আম্বানি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও। অনন্ত আম্বানির প্রি-ওয়েডিংয়ের বিশাল আয়োজন চলছে গুজরাটের জামনগরে। তিনদিনব্যাপী অনুষ্ঠানের দ্বিতীয় দিন বাবা-মাকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন অনন্ত।

তিনি জানান, ছোটবেলা থেকেই স্বাস্থ্যজনিত সমস্যায় ভুগছেন। প্রতিনিয়ত কঠিন লড়াই করতে হচ্ছে নানা জটিলতার সঙ্গে। তবে কখনও হাল ছাড়তে দেননি তার বাবা-মা। ভয়ানক শ্বাসকষ্ট আর স্থুলতাকে কীভাবে বুড়ো আঙুল দেখিয়ে জীবনে এগিয়ে যেতে হয় তা শিখিয়েছেন সব সময়। আর সেকারণে বাবা-মার প্রতি তিনি কতটা কৃতজ্ঞ তাই প্রকাশ করেন বক্তব্যে।

অনন্ত বলেন, আমার পরিবার আমার জন্য সাধ্যমত সব কিছু করার চেষ্টা করেছে। তবুও মানুষ এক জীবনে সব পায় না। আমি জানি কাঁটার আঘাত এলে কেমন লাগে।

বাবা-মায়ের প্রতি কৃজ্ঞতা জানিয়ে অনন্ত বলেন, আমার মাকে আমি ধন্যবাদ দিতে চাই। এমনও হয়েছে মাকে দিনে ১৮-১৯ ঘণ্টা কাজ করতে হয়েছে। এছাড়া ধন্যবাদ জানান বাবা মুকেশ আম্বানি, ভাই ও বোনকে। সেসময় ছেলের কথা শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন মুকেশ আম্বানি। কান্নায় ভেঙে পড়েন ভারতের সবথেকে ধনী ব্যক্তি।

সর্বশেষ সংবাদ

ইসরায়েলকে শক্তি দেখিয়েছে ইরান: খামেনি

ইসরায়েলে হামলা চালিয়ে নিজেদের শক্তিমত্তা দেখিয়েছে ইরানের সামরিক বাহিনী। আজ রোববার (২১ এপ্রিল) এমন মন্তব্য করেছেন দেশটির সর্বোচ্চ নেতা...

এই বিভাগের অন্যান্য সংবাদ