spot_img

প্রধান নির্বাচক নিয়োগে সুজন জানেন না অনেক কিছুই!

অবশ্যই পরুন

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু প্রধান নির্বাচকের দায়িত্ব পেয়েছেন। একই প্যানেলে যুক্ত হয়েছেন হান্নান সরকার। মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের চুক্তি নবায়ন করা হয়নি। নান্নুর প্যানেলের আব্দুর রাজ্জাক নতুন প্যানেলেও বহাল আছেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নবম বোর্ড সভায় লিপুর নেতৃত্বে নতুন নির্বাচক প্যানেল চূড়ান্ত করা হয়। কিন্তু বিসিবির ক্রিকেট অপারেশন্সের অধীনে থাকা নির্বাচক কমিটির নিয়োগ নিয়ে প্রশ্ন তুলেছেন খোদ ক্রিকেট অপারেশন্স কমিটির ভাইস চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন।

মঙ্গলবার (১৩ জানুয়ারি) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সুজন বলেন, আমি তো পরিষ্কার করে বললাম আমি জানি না কিছু। আমি ক্রিকেট অপারেশনসের ভাইস চেয়ারম্যান; আমি জানিই না, ক্রিকেট অপারেশনস নির্বাচক নিচ্ছে, কে হচ্ছেন। খুবই অবাক করার মতো। আমি জানিই না। তো, আমার এই পজিশনে থাকার প্রয়োজন কী সেটাও জানি না আসলে।

তবে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুর ভূয়সী প্রশংসা করেন সুজন। তিনি বলেন, লিপু ভাইয়ের অনেক ক্রিকেট মেধা। আমাদের অনেক সিনিয়র। বাংলাদেশের ক্রিকেটকে অনেকদিন ধরে দেখছেন। জাতীয় দলের অধিনায়ক ছিলেন, আবাহনীর অধিনায়ক ছিলেন। উনাকে নিয়ে কোনো প্রশ্ন থাকতে পারে না। উনি আসাতে ভালো হতে পারে। নির্বাচক হতে পারেন বা এমন কিছু আমি আগে শুনিনি। খুবই চমকপ্রদ সিদ্ধান্ত এসেছে বিসিবি থেকে।

সর্বশেষ সংবাদ

অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী

দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে অভিযান আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী...

এই বিভাগের অন্যান্য সংবাদ